priyojanala blog

Breaking: জিম্বাবুয়ের বিপক্ষে অধিনায়ক হিসেবে শেষ সিরিজ খেলবে মাশরাফি বিন মোর্ত্তজা

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব করবেন মাশরাফি বিন মোর্ত্তজা। বুধবার (১৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। ইংল্যান্ডে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের পর স্বেচ্ছায় ক্রিকেট থেকে নির্বাসনে ছিলেন মাশরাফি। চট্টগ্রামে ৩টি ওয়ানডেতে জিম্বাবুয়ে বিপক্ষে আবারো ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলেছে মাশরাফির।
অধিনায়ক হিসাবে মাশরাফি বিন মর্তুজার শেষ সিরিজ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ। নতুন ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা হবে পরবর্তী বোর্ড সভায়র পর। – জানালেন বিসিবি সভাপতি 

বিস্তারিত আসছে..

Mashrafe Bin Mortaza
Mashrafe Bin Mortaza

বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে শনিবার ঢাকায় এসেছে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে  ২২ ফেব্রুয়ারি থেকে ১১ মার্চ ব্যাপি ১টি টেস্ট , ৩টি ওয়ানডে ও ২টি-টোয়েন্টির সিরিজ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আইসিসির এফটিপি অনুযায়ী সিরিজটি হওয়ার কথা ছিল মার্চে কিন্তু বিসিবি আগেই জানিয়ে দিলেন এগিয়ে আসছে সিরিজটি । 
একমাত্র টেস্ট শুরু হবে ২২ ফেব্রুয়ারি তারিখে
২২ থেকে ২৬ তারিখ ঢাকা শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে চলবে একমাত্র টেস্ট যেখানে মমিনুল হকের নেতৃত্বে মাঠে নামবে বাংলদেশ ক্রিকেট দল। একমাত্র টেস্ট খেলে দুই দল পাড়ি দিবেন চট্টগ্রামে ৩টি ওয়ানডে খেলার জন্য। 
চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই ৩ টি ওয়ানডে খেলবেন দুই দল। ১ মার্চ, ৩ মার্চ ও ৬ মার্চ   মাশরাফির নেতৃত্বে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।
 চট্টগ্রামের ৩টি ওয়ানডে খেলার পর দুই দল ২টি টি-টোয়েন্টি খেলবে ঢাকা শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ৯ই মার্চ ও ১১ই মার্চ।
প্রতিটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ হবে দিবা-রাত্রী।
Back to top button