current affairsprice in bd

২০২২ সালের Budget Fridge- বাজেট ফ্রিজ দাম সহ!

 ২০২২ সালের বাজেট সাশ্রয়ী চমৎকার কিছু ফ্রিজের তালিকা!

 অতি প্রয়োজনীয় একটি পণ্য হচ্ছে ফ্রিজ। এই গরমের দিনে ফ্রিজ ছাড়া যেন দিন কল্পনাই করা যায় না। যারা ফ্রিজ কেনার পরিকল্পনা করছেন কিন্তু বাজেট অল্প অথবা বাজেট অনুযায়ী সেরা ফ্রিজটিই চাইছেন তাদের জন্য আমাদের আজকের আয়োজন। সর্বনিম্ন দামের বেশকিছু ফ্রিজের বিবরণ নিয়ে আমাদের আজকের আয়োজন।

Budget Fridge- বাজেট ফ্রিজের দাম

Walton WFA-2D4-GDXX-XX Frost Refrigerator 

ওয়ালটনের বাজেট সাশ্রয়ী এই ফ্রিজটি ছোট পরিবারের জন্য একদম পার্ফেক্ট। ২৪৪ লিটারের ফ্রিজটির মূল্য মাত্র ৩৪,০৩০ টাকা। ১০০% অরিজিনাল ফ্রিজটি কিস্তিতেও ক্রয় করতে পারবেন। ১২ মাসের কিস্তিতে ফ্রিজটি ক্রয় করতে পারবেন, প্রতিমাসে কিস্তি দিতে হবে মাত্র ২৮৩৬ টাকা। ফ্রিজ পছন্দ না হলে ১৪ দিনের মধ্যে রিটার্ন করতে পারবেন। রয়েছে ১২ বছরের ওয়ারেন্টি। ডিরেক্ট কুলিং এই ফ্রিজটি ঢাকার বাইরে ২-৪ দিনের মধ্যে ডেলিভারি নিতে পারবেন। ডেলিভারী চার্জ দিতে হবে ১০১৫ টাকা।

Walton WFA-2D4-GDXX-XX Frost Refrigerator

বিস্তারিত জানতে ও কিনতে – ক্লিক করুন   

Konka KRB 200 GB – Black(2-Door, Bottom Freezer, Glass Door)

কনকার চমৎকার সাশ্রয়ী ফ্রিজটি ছোট পরিবারের জন্য খুবই মানানসই। বাজেটের কথা মাথায় রেখে চমৎকার এই ফ্রিজটি কিনতে পারেন। এর মূল্য মাত্র ৩৫,৩৬৫ টাকা। ২০০ লিটারের ফ্রিজটিতে Two Door সিস্টেম রয়েছে। পাচ্ছেন ১২ মাসের কিস্তির সুবিধা, প্রতিমাসে কিস্তি মাত্র ২৯৪৭ টাকা। এছাড়াও ৪ টি ভাউচারে ২১২২ টাকা পর্যন্ত মূল্যছাড় পেতে পারেন। ফ্রিজ পছন্দ না হলে ৭ দিনের মধ্যে ফেরত দিতে পারবেন। পাচ্ছেন ১০ বছরের সেলার ওয়ারেন্টি। অ্যালুমিনিয়াম চেম্বার এবং কপার কন্ডেন্সার থাকায় ফ্রিজটি পরিবেশবান্ধব এবং এতে খাবার সংরক্ষণ ও স্বাস্থ্যসম্মত। তাই স্বল্প বাজেটে নিশ্চিন্তে ফ্রিজটি কেনার পরিকল্পনা করতে পারেন। 

Konka KRB 200 GB - Black(2-Door, Bottom Freezer, Glass Door)

বিস্তারিত জানতে ও কিনতে – ক্লিক করুন 

Sharp Freezer SJC-188-BK

দামে সাশ্রয়ী চমৎকার এই ফ্রিজারটি ছোট বা বড় দুই ধরনের পরিবারের জন্যই প্রযোজ্য। সামনেই কুরবানির ঈদ, মাংস সংরক্ষণের ফ্রিজটি সত্যিই দারুন। ফ্রিজটির চমৎকার সব ফিচার রয়েছে, এগুলো হচ্ছে- এনার্জি সেভিং রেফ্রিজারেন্ট, ১৬০ লিটারের ফ্রিজটির রয়েছে রিমুভেবল বাস্কেট স্টোরেজ সিস্টেম। রয়েছে সেফটি লক সিস্টেম, এলইডি লাইটিং, অ্যালুমিনিয়াম চেম্বার এবং কপার কন্ডেন্সার। এতে রয়েছে ফাস্ট ফ্রিজিং সিস্টেম যা অনেকদিন মাছ, মাংস টাটকা রাখবে। ফ্রিজারটির মূল্য মাত্র ৩২,০০০ টাকা। ১২ মাসের কিস্তি সুবিধায় ক্রয়েরও সুযোগ রয়েছে। ফ্রিজ পছন্দ না হলে ৭ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন। এরসাথে রয়েছে ১০ বছরের সেলার ওয়ারেন্টি। ঢাকার বাইরে ২-৫ দিনের মধ্যে হোম ডেলিভারী নিতে পারবেন।

Sharp Freezer SJC-188-BK

বিস্তারিত জানতে ও কিনতে – ক্লিক করুন  

Refrigerator 138 Ltr Singer Red ( SRREF-SINGER-DF2-18-RD)

ছোট পরিবার এবং যারা অল্প বাজেটে ভালমানের ফ্রিজ খুঁজছেন তাদের জন্য সিংগারের এই ফ্রিজটি আদর্শ পছন্দ হবে।  বাজেট সাশ্রয়ী ফ্রিজটির মূল্য মাত্র ২৪,৩০০ টাকা। ১৩৮ লিটারের ফ্রিজটি ক্রয় করতে পারবেন ৩৬ টি কিস্তি সুবিধায়। প্রতি কিস্তি মাত্র ৭২৪ টাকা। ২৭ মাসের কিস্তি সুবিধা পাচ্ছেন।  ১০ বছরের কমপ্রেসর ওয়ারেন্টি সাথে ২ বছরের পার্টস এবং সার্ভিস ওয়ারেন্টি পাচ্ছেন। পরিবেশবান্ধব ফ্রিজটি ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে।

Refrigerator 138 Ltr Singer Red

বিস্তারিত জানতে ও কিনতে – ক্লিক করুন   

আশা করি ফ্রিজের বাজেট করার সময় আজকের আর্টিকেলটি আপনাদের কাজে আসবে।

Back to top button