Entertainmentmovies

Hawa -হাওয়া সিনেমার ৩ দিনের টিকিট ও হাওয়া!! দেশজুড়ে উন্মাদনা!

হাওয়া সিনেমা গড়তে যাচ্ছে নতুন ইতিহাস- প্রথম ৩ দিনের টিকিট হাওয়া!

যারা মনে করেন বাংলা সিনেমার দিন শেষ- তাদের জন্য সুখবর নিয়ে এসেছে ‘হাওয়া‘। ট্রেলার ও গান দিয়ে ইতোমধ্যে দেশজুড়ে রীতিমত হইচই ফেলে দিয়েছে ‘হাওয়া। সেই সাথে প্রথম তিনদিনের টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে! যা বাংলা সিনেমার জন্য রীতিমত নতুন ইতিহাস! সিনেপ্রেমী দর্শকের পাশাপাশি মুক্তির আগে দেশের মাল্টিপ্লেক্স কেন্দ্রিক হল মালিকদের আগ্রহের শীর্ষেও রয়েছে সিনেমাটি!

 

Hawa -হাওয়া সিনেমার ৩ দিনের টিকিট ও হাওয়া!! দেশজুড়ে উন্মাদনা!

 

 হাওয়া সিনেমা নিয়ে চলছে দেশজুড়ে উন্মাদনা, হাওয়া সিনেমা অলটাইম ব্লকবাস্টার হওয়ার সম্ভাবনা!

মুক্তির আগেই সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘হাওয়া‘ সিনেমা। মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা ‘হাওয়া। ঢাকার স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় শুক্রবার থেকে ২৬টি শো চলবে সিনেমাটির! সাম্প্রতিক বাংলা ছবির ইতিহাসে রেকর্ড এটা- বলছেন সিনেপ্লেক্স কর্তৃপক্ষই!

 

মুক্তির প্রথম দিনেই আর কোনো সিনেমা অন্তত সিনেপ্লেক্সে এতোগুলো শো পায়নি বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন।

‘হাওয়াই প্রথম দিন থেকে সর্বোচ্চ সংখ্যক শো পাচ্ছে। তবে সিনেপ্লেক্স কতৃপক্ষ জানিয়েছেন দর্শকদের আগ্রহ বাড়লে শো আরো বাড়ানো হতে পারে।

Hawa Movie Poster
Hawa Movie Poster

 

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়-মঙ্গলবার থেকেই অনলাইনে হাওয়ার অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স। দেশের ২৭টির মতো সিনে থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল , নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন। সবচেয়ে বেশী আলোচনায় রয়েছেন নাজিফা তুষি এবং চঞ্চল চৌধুরী। তবে অন্যান্যদের অভিনয়ও ট্রেইলারে প্রশংসাযোগ্য ছিল।

 

মুক্তির কয়েকদিন আগ থেকে সমুদ্র, পানি, রহস্য, সম্পর্কের তিক্ততা ও প্রতিশোধের গল্পে নির্মিত ছবি ‘হাওয়ার অগ্রিম টিকেট বিক্রিও শুরু করেছে অন্যান্য সিনেমা হলগুলো এবং তিনদিনের অগ্রিম টিকিট বিক্রিও হয়ে গেছে।

 

হাওয়া (Hawa)- সিনেমার ট্রেইলার দেখুন- 

 

হাওয়ার টিম জানায়, এ সিনেমার সাউন্ড ও ভিজুয়াল খুবই গুরুত্বপূর্ণ ও আলাদা ধরনের। বর্তমানে দেশের সব হলের সাউন্ড সিস্টেম ও স্ক্রিন উপযুক্ত নয়। এ জন্য সব সিনেমা হলে মুক্তি দেয়া হচ্ছে না ‘হাওয়া’। সাউন্ড সিস্টেম ও স্ক্রিন বিবেচনায় ইতোমধ্যে ২৭টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে।

 

 🎥 Star Cineplex  

হাওয়া সিনেমার টিকিট কিনুন- Website : http://ticket.cineplexbd.com 

 🎥 Blockbuster Cinemas-

 

হাওয়া সিনেমার টিকিট কিনুন- Website : https://blockbusterbd.com/schedule?schedule=2022-07-29 

 

 হাওয়া সিনেমা সম্পর্কে বিস্তারিত পড়ুন-

চঞ্চল চৌধুরী অভিনীত হাওয়া (Hawa)- হতে যাচ্ছে বাংলা সিনেমার নতুন ইতিহাস 

 হাওয়া সিনেমার দুই গানে বাজিমাৎ – সাদা সাদা কালা কালা ও এ হাওয়া  

 হাওয়া সিনেমার প্রথম সপ্তাহের হল লিস্ট দেখে নিন-

Hawa Movie Hall List

 

সিনেমাটির প্রচার-প্রচারণা ও চলছে পুরোদমে। আমাদের দেশের অনেক সিনেমাই কেবল প্রচারণার অভাবে মুখ থুবড়ে পড়ে। সেটা যেন হাওয়ার বেলায় না ঘটে এজন্য বুয়েট, জাহাঙ্গীরনগরের ক্যাম্পাসে প্রচারণা করতে গিয়েছিলেন ‘হাওয়া’ টিম। গত ২৩ জুলাই সন্ধ্যা ৭টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল-দীন মুক্তমঞ্চে উপস্থিত ছিলেন ‘হাওয়া প্রচারণার সঙ্গে সংশ্লিষ্ট দলটি। পরের দিন (২৪ জুলাই) বিকেল ৩টায় ‘হাওয়া’ টিম উপস্থিত ছিলেন আমেরিকান ইন্টারন্যাশন্যাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে। মঙ্গলবার (২৬ জুলাই) গিয়েছিলেন নটরডেম ইউনিভার্সিটির ওপেন স্পেসে।  এ ছাড়াও থাকছে ‘হাওয়ার সঙ্গে সম্পর্কিত ‘রাঁধুনীর কিছু প্রতিযোগিতামূলক প্রচারণা কার্যক্রম, যাতে অংশ নিয়ে দর্শকরা জিতে নিতে পারবেন ‘হাওয়ার ফ্রি টিকিট, টিশার্ট ও অফিসিয়াল পোস্টার। সকল শ্রেনির দর্শকরাই ‘হাওয়া’  নিয়ে উল্লসিত। সেই সাথে প্রচারণায়ও এগিয়ে ‘হাওয়া’। এখন দেখার বিষয় সিনেমাজগতে নতুন কি কি ইতিহাস সৃষ্টি করতে পারে ‘হাওয়া’।

সর্বশেষ বাংলা সিনেমার সর্বত্র প্রচার ও প্রসার ঘটুক এই কামনা এবং হাওয়া এর জন্য শুভকামনা।  

hawa team
প্রচারে ‘হাওয়া‘ সিনেমার টিম

বাংলা সিনেমা নিয়ে আমাদের আর্টিকেলগুলো পড়ূন-  

হাওয়া সিনেমার পাবলিক রিভিউ  – Hawa Movie Review 

ঈদ-উল আজহার তিনটি সিনেমা – দিন দ্যা ডে – পরাণ – সাইকো – কে এগিয়ে?

গত দশকের বাংলাদেশের সেরা ১০ সিনেমার রিভিউ – বাংলা সিনেমা রিভিউ

সালমান শাহ – ২৫ বছর পরেও বাংলাদেশের জনপ্রিয় নায়ক

সুস্থ থাকুন, ভালো থাকুন। আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ, তাই কমেন্ট এর মাধ্যমে আপনার মতামত জানান। ধন্যবাদ।

     প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। 

 

Back to top button