Uncategorized

“প্রিয় জানালার চোখে প্রকৃতি ও বাংলাদেশ” আজকের ছবি দেখুন (ছবি নং- ০৬ :: ৩১ ডিসেম্বর ২০১৯)

 “প্রিয় জানালার চোখে প্রকৃতি ও বাংলাদেশ” স্লোগাগানে প্রতিদিন  ১-৩টি করে ছবি আমাদের Priyo Janala ওয়েব সাইটে প্রকাশ করা হবে  আপনিও ছবি পাঠাতে পারবেন আমাদের ঠিকানায়। পরবর্তিতে ফটো কনটেস্ট এর আয়োজন করে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

"প্রিয় জানালার চোখে প্রকৃতি ও বাংলাদেশ" আজকের ছবি দেখুন (ছবি নং- ০৬ :: ৩১ ডিসেম্বর ২০১৯)
অপূর্ব এক বাংলা

  • Photographer: Shafik Tuhin
  • Device: honor 9 lite
  • Location: Ratargul, Sylhet
↓↓↓↓↓↓↓↓↓↓↓↓↓↓
১/ প্রতিদিন নিজের তোলা ১-৩ টি ছবি সরাসরি Email এর মাধমে আমাদের কাছে পাঠাতে পারবেন। তবে আমাদের ফেইসবুক পেইজ বা গ্রুপে পাঠাতে পারবেন সেই ক্ষেত্রে রেজুলেশন ও গ্রুপের রুলস মেনে ছবি পাঠাতে হবে। তবে রেজুলেশন সমস্যার কারনে আমরা ইমেইল এর ছবিকে বেশী গুরুত্ব দিবো।
২/ Email এর সাবজেক্টে নিজের নাম, ক্যাপশন লিখবেন। ইমেল বডিতে – ডিভাইসের নাম মডেল, ছবিটি যেই জায়গা থেকে তোলা হয়েছে সেই জায়গার নাম, তারিখ(অপশনাল), ফেইসবুক আইডি, মোবাইল নাম্বার (অপশনাল) উল্লেখ করবেন। (Example উপরে দেখুন)
৩/ ছবির ক্যাপশন এবং ফ্লিকার লিংক দিতে পারেন।

৪/যে সব কারণে ছবি এপ্রুভ হবে না-“ছবিটা একদমই random ক্লিক যেখানে কোনো সাবজেক্ট নেই”“ছবিতে খুব বেশি পরিমানে অন্য কোনো সাবজেক্ট ঢুকে পরা.”“খুব বেশি নয়েজি ছবি”“আপত্তিকর বা অন্যায় কোনো সাবজেক্ট”” নিয়ম মেনে না চলা”“খুব বেশি অন্ধকার বা খুব বেশি জ্বলে যাওয়া ছবি”“ফোকাস একেবারেই না হওয়া”

শর্ত প্রযোজ্যঃ ওয়েব সাইটে আপলোড এর ক্ষেত্রে আমরা আমাদের ওয়েব সাইটের জল ছাপ দিয়ে প্রকাশ করবো , সেক্ষেত্রে আমরা এই ছবির কপিরাইটার নই ও কোন প্রকার ব্যবসায়ীক কাজে এই ছবি আমরা ব্যবহার করবো না, শুধু মাত্র প্রকাশকারী হিসেবে থাকবো এই শর্তে ছবি পাঠাতে হবে ।
"প্রিয় জানালার চোখে প্রকৃতি ও বাংলাদেশ" আজকের ছবি দেখুন (ছবি নং- ০৬ :: ৩১ ডিসেম্বর ২০১৯)

→→ ছবি পাঠানোর ঠিকানাঃ [email protected] অথবা Inbox করতে পারবেন PriyoJanala facebook Page

প্রিয় জানালার চোখে বাংলাদেশ”

পার্টনারঃ Priyo Janala & Mobilography 🇧🇩
Back to top button