bangladesh cricketsports

এলবিডব্লিউ আউট না পেয়ে ক্ষিপ্ত হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব – FULL VIDEO

আজ ১১ জুন শুক্রবার ঢাকা আবাহনী লিমিটেড এবং মোহেমডান স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচে ঘটে গেল অপ্রীতিকর এক ঘটনা। আম্পায়ারের সিদ্ধান্তে মেজাজ হারিয়ে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে বসলেন সাকিব আল হাসান। আম্পায়ার সাকিবের আবেদনে সাড়া না দিলে লাথি মেরে স্ট্যাম্প মোহামেডানের অধিনায়ক।

এলবিডব্লিউ আউট না পেয়ে ক্ষিপ্ত হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব - FULL VIDEO
Shakib Al Hasan kicks stumps

এরপর ওভার শেষে তিন স্ট্যাম্প উঠিয়ে আম্পায়ারের দিকে তেড়ে যান সাকিব। এর কিছুক্ষণ পর বৃষ্টি বাধায় খেলা স্থগিত হয়ে যায়।

এলবিডব্লিউ আউট না পেয়ে ক্ষিপ্ত হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব – FULL VIDEO 

খেলা বন্ধ হওয়ার পর  আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সাথেও হালকা বাগ বিতন্ডায় জড়াতে দেখা যায় সাকিব আল হাসানকে ।

এলবিডব্লিউ আউট না পেয়ে ক্ষিপ্ত হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব - FULL VIDEO


সাকিবের এমন কান্ডে আবাহনী ড্রেসিং রুমেও ছড়িয়ে পড়ে উত্তাপ, যা ডাগ আউটে দৃশ্যমান হয়।

তবে এই ঘটনার পর সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনীর ম্যানেজার মাসুদ ইকবাল। 

স্টাম্পউপড়ে ফেলার ঘটনায় ক্ষমা চাইলেন সাকিব

স্টাম্প উপড়ে ফেলার ঘটনায় ক্ষমা চাইলেন সাকিব


Dear fans and followers, I am extremely sorry for losing my temper and ruining the match for everyone and especially those who are watching from home. An experienced player like me should not have reacted that way but sometimes against all odds it happens unfortunately. I apologise to the teams, management, tournament officials and organizing committee for this human error. Hopefully, I won’t be repeating this again in the future. Thanks and love you all ❤️ SAH
প্রিয় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা, যারাই আজকের ম্যাচে আমার আচরণ দেখে কষ্ট পেয়েছেন বিশেষ করে ঘরে বসে যারা খেলা দেখেছেন, তাদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি এবং ক্ষমা প্রার্থনা করছি। আমার মতো অভিজ্ঞ একজন ক্রিকেটারের কাছ থেকে এমনটা মোটেও কাম্য নয়, কিন্তু মাঝে মাঝে প্রতিকুল পরিবেশে এমনটা হতেই পারে। এমন ভুলের জন্য সকল দল, কর্তৃপক্ষ, টুর্নামেন্ট সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও অর্গানাইজিং কমিটির কাছে ক্ষমা চাচ্ছি। আশা করি ভবিষ্যতে এমন কোন কাজে আমি আর জড়াবোনা। সকলের জন্য ভালোবাসা।
-সাকিব আল হাসান

সাকিবের এমন আচরণ নিয়ে সমর্থকদের মধ্যে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সাকিবের প্রশ্নবিদ্ধ আচরণের ভিডিও ও ছবি।

ক্রিকেট, ফুটবল, বাংলা সংবাদ, হেলথ টিপস, টেকনোলোজি টিপস, বাংলা ব্লগ, বিভিন্ন তথ্যমূলক প্রতিবেদন, পড়াশুনা সহ  নতুন সিনেমা/নাটক/ওয়েব সিরিজ সংবাদ/ বাংলা রিভিউ/গল্প ব্যাখ্যা/বাংলা সাবটাইটেল পেতে আমাদের ফেইসবুক পেইজের সাথে থাকুন-

প্রিয়জানালা ফেইবুক পেইজ  – ক্লিক করে লাইক দিন!

Back to top button