Entertainment
Trending

অপু নাকি বুবলী? কাকে বেছে নেবেন শাকিব? পূজা কে নিয়ে নতুন গুঞ্জন

কাকে নিয়ে সংসার করবেন শাকিব? কি ঠিক করলেন শাকিবের পরিবার?

কথায় আছে যা রটে তার কিছু তো বটে!

কিন্তু আমাদের দেশের সুপারস্টার শাকিব খানের বেলায় যেন যা রটে তার পুরোটাই বটে! মিডিয়া জগতে জুটিবদ্ধ নায়ক-নায়িকার প্রেম-বিয়ের গুঞ্জন শোনা খুবই স্বাভাবিক ব্যাপার। এ পর্যন্ত যারাই দীর্ঘদিন জুটি বেধে কাজ করেছেন তাদের বেলায় এমন গুঞ্জন শোনা গিয়েছে। কিছু সময় পর হয় তারা বিয়ে করে সংসারী হয়েছেন অথবা সকল গুঞ্জনই মিথ্যা প্রমাণিত হয়েছে৷ কিন্তু শাকিব খানের বেলায় যেই ইতিহাস নতুন করে লেখা শুরু হয়েছে।

২০০৫ সাল থেকে অপু বিশ্বাসের সাথে জুটি বেধে কাজ করার পর থেকে তার জনপ্রিয়তা এবং সাফল্য দুইই বাড়তে থাকে। এর আগে ১৯৯৯ সালে “অনন্ত প্রেম” সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হলেও দীর্ঘদিন এই নায়ক বিভিন্ন খ্যাতিমান নায়ক-নায়িকার সাথে সাইড নায়ক হিসেবেই অভিনয় করে আসছিলেন। নায়িকা অপুর সাথে প্রথম সিনেমা হিট হওয়ার পরপরই তাদের জুটি সবার পছন্দ হয়। এরপর একের পর এক সিনেমায় তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় শুরু করার পর তাদের প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা যায়। তারা একে অন্যকে ছাড়া অভিনয় করতে চান না, একসাথে থাকছেন এরকম অনেক রটনাই তখন রটেছে৷ শোনা গিয়েছিল শাকিব অপু বিয়ে করেছেন এবং গোপনে অপু সন্তানও জন্ম দিয়েছেন।

এরপর দীর্ঘদিন অপু বিশ্বাস সিনেমা থেকে আড়ালে থাকার পর ২০১৭ সালে হঠাত এক টেলিভিশন লাইভে নিজের এবং শাকিব খানের সন্তান জয়কে নিয়ে হাজির হন। দীর্ঘ ১১ বছরের সকল রটনা এবং গুজবই সত্য বলে প্রমাণিত হয় তখন। জানা যায় ২০০৮ সালে বিয়ে হয় তাদের। ৩ বার সন্তান নষ্ট করার পর জয় তাদের চতুর্থ সন্তান। জানা যায় দীর্ঘদিন লুকিয়ে সংসার, সন্তান সম্ভবা অপুর একা কষ্টের ইতিহাস। লাইভে এসে দেশবাসীর সামনে সন্তানের পরিচয় দেওয়ায় প্রথমে শাকিব সন্তানকে স্বীকার করলেও অপুকে অস্বীকার করেন। পরে দেশবাসীর চাপের মুখে অপুকে স্ত্রী এবং সন্তানের মা হিসেবে স্বীকৃতি দেন। কিন্তু অপু বিশ্বাস জানিয়েছিলেন যখন তিনি সন্তান সম্ভবা ছিলেন তখন “বসগিরি” দিয়ে অভিষেক হওয়া নতুন নায়িকা বুবলীর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এই সম্পর্কের গভীরতার জন্যই আজ তিনি সন্তানের ভবিষ্যত ভেবে এবং তার পরিচয় পেতে লাইভে এসেছেন। তখন শাকিব খান সবকিছু অস্বীকার করেন এবং বুবলীকে শিক্ষিত, সুন্দরী, ভালো ফ্যামিলির মেয়ে বলে তার পক্ষ নেন। এরপর বিনা কারণেই এবং  অপু বিশ্বাসের অনেক চেষ্টা সত্তেও ২০১৮ সালেই ডিভোর্স দেন শাকিব খান। সারা দেশ অপুর পক্ষে থাকলেও সংসার টেকেনি অপুর। ছেলে আব্রাহাম খান জয় বঞ্চিত হন পিতার ভালবাসা থেকে।

অপু নাকি বুবলী? কাকে বেছে নেবেন শাকিব? পূজা কে নিয়ে নতুন গুঞ্জন
Shakib Khan with his son Abram Khan Joy

এরপর শাকিব খান নিয়মিত অভিনয় করতে থাকেন বুবলীর সাথে। “বীর” সিনেমার শ্যূটিং এর সময় একটি গানে বুবলীর স্ফীতদর দেখে সবাই চমকে যায়। এবং গুঞ্জন ওঠে সে সময় সন্তান সম্ভবা ছিলেন তিনি। কিন্তু শাকিব-বুবলি দুজনেই সেটা অস্বীকার করেন এবং ছবির কাজ শেষ করেই বুবলী আমেরিকায় চলে যান।দীর্ঘ ১ বছর মিডিয়া থেকে হারিয়ে যান বুবলী। মাঝেমাঝে শুধু দেখা হওয়া এভাবেই চলে যায় প্রায় ৪ বছর। এ বছর ২৮ সেপ্টেম্বর ছিল আব্রাহাম খান জয়ের জন্মদিন। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শাকিব খান ফেসবুকে এক স্ট্যাটাস লিখেন যাতে সন্তানের প্রতি বাবার ভালবাসার চিরন্তন প্রকাশ ঘটেছে। তার তিনঘন্টা পরেই চিত্রনায়িকা এবং অপুর সংসার ভাঙার কারণ বুবলী তার ফেসবুকে তার বেবী বাম্পের ছবি প্রকাশ করেন।

দেশজুড়ে ওঠে সমালোচনার ঝড়, তবে কি ২০১৯ সালের বুবলীর গর্ভবতী হওয়ার বিষয়টি সত্য ছিল? এই প্রশ্নের পক্ষে চাদর সিনেমার শ্যুটিংরত বুবলী সাংবাদিকদের জানান “কিছু ব্যাপারতো আছেই”৷ শীঘ্রই সবাইকে বিষয়টি জানাব। এদিন বুবলী বহুকষ্টে নিজের কান্না লুকিয়ে রাখেন। ১ অক্টোবর নিজের ফেসবুক পেজে নিজের সন্তানের ছবি পোস্ট করেন৷ লেখেন তার আর শাকিব খানের সন্তান শেহজাদ খান বীর। সকলের জল্পনা-কল্পনা অক্ষরে অক্ষরে সত্য প্রমাণিত হয়।

অপু নাকি বুবলী? কাকে বেছে নেবেন শাকিব? পূজা কে নিয়ে নতুন গুঞ্জন
Son-Shakib Khan & Bubly

গুঞ্জন শোনা যাচ্ছে “গলুই” সিনেমায় অভিনয়ের সময় নতুন নায়িকা পূজা চেরীর সাথে প্রেমে জড়িয়েছেন ঢালিউডের সুপারস্টার প্রেমকুমার শাকিব খান। মায়া সিনেমা নিয়ে শাকিব খানের বাড়িতে বুবলী এবং পূজার হাতাহাতি হয়ে যায়। উল্লেখ্য পূজা শাকিব খানের ২২ বছরের ছোট এবং ছোট বেলায় শাকিবের ভাতিজি চরিত্রে অভিনয় করত যে সিনেমার নায়িকা ছিল অপু বিশ্বাস! শাকিবের সাথে পূজার প্রেমের গভীরতার খবর জাজ মাল্টিমিডিয়ার কানে গেলে তারা পূজাকে ডেকে সত্য জানতে চান। এবং পূজা চাপের মুখে ঘটনার সত্যতা স্বীকার করলে জাজ মাল্টিমিডিয়া পূজাকে তাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করে।  এরপরও থেমে নেই, শাকিব ৯ মাস আমেরিকায় থেকেও পূজাকে দিনে ৪০-৫০ বার কল দিতেন এই তথ্য জানা গিয়েছে। পূজাও আমেরিকায় চলে যেত কিন্ত ভিসা না থাকায় যেতে পারেনি। কিন্তু সম্প্রতি “মায়া” সিনেমার জন্য পূজাও শাকিবের সহযোগিতায় পেয়ে গেছে আমেরিকার ভিসা।

অপু নাকি বুবলী? কাকে বেছে নেবেন শাকিব? পূজা কে নিয়ে নতুন গুঞ্জন
Shakib with Bubly

জানা গিয়েছে অপু এবং বুবলীর দুই সন্তান জন্মের আগে দুজনেই বিদেশে গেছিলেন শাকিবের সঙ্গে। এ যেন চরম অধঃপতনের আভাস। বুবলীর বেলায়ও ঘটে সেই একই কাহিনী। সন্তানের পরিচয় জানিয়ে শাকিব ফেসবুক স্ট্যাটাস দিলেও বুবলীর,সাথে তার বিয়ে, বর্তমান সম্পর্কের অবস্থা নিয়ে মুখ খোলেন নি তিনি।

শোনা গেছে বুবলীর সন্তানের খোঁজ নিতেন না শাকিব,,এবং পূজার কারণে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এমনকি বিচ্ছেদ পর্যন্ত হয়েছে তাদের। আজ বীর সিনেমার প্রযোজক জানিয়েছেন “বীর” সিনেমার শ্যুটিং্যের সময় শাকিব তাকে নিশ্চিত জানিয়েছেন যে বুবলীকে বিয়ে করেননি শাকিব। অথচ বুবলী তার ফেসবুকে তাদের বিয়ে ২০-৭-২০১৮ সালে হয়েছে বলে জানিয়েছেন।এবং সন্তান জন্মদানের তারিখ জানিয়েছেন ২১-৩-২০২০ তারিখ।  এদিকে শোনা যাচ্ছে শাকিব খান বুবলীকে ডিভোর্স দিয়ে পূজাকে গিয়ে আমেরিকাতে স্থায়ী হবেন। দেশজুড়ে এই গুঞ্জনের কারণে “মায়া” সিনেমা থেকে বাদ পড়েছেন পূজা। শাকিবের সাথে পরকীয়ার জেরে বুবলীর ক্যারিয়ার শেষের পথে চলে গিয়েছিল। এখন ক্যারিয়ার নিয়ে ঝামেলায় পড়বেন পূজা চেরী। বিয়ে-সন্তান কোনটাই অবৈধ কিছু নয়। তবে সামাজিক এবং ধর্মীয় বিষয় না মেনে দেশের সবচেয়ে বড় সুপারস্টারের এহেন কর্মকান্ডে বিরক্ত এবং বিব্রত চলচ্চিত্রাঙ্গনের সবাই সহ পুরো দেশবাসী।

ডিপজল তাকে সব স্ত্রী নিয়ে বসবাস করতে বলেছেন অথবা দেশছেড়ে চলে যেতে বলেছেন। এ বিষয়ে মতামত জানিয়েছেন মীম, বর্ষা, ফেরদৌসসহ অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ট্রল এবং নিন্দার ঝড়। শাকিব যে শুধু বিয়ে করছেন তাই নয়, বাচ্চার পরিচয় দিলেই স্ত্রীদের সাথে সম্পর্ক ছেদ করছেন। এমনকি চাপের মুখে সন্তান মেনে নিলেও অপুকে তিনি প্রথমেই স্ত্রী হিসেবে মেনে নেন নি। এখন বুবলীকেও তিনি স্ত্রী বলে স্বীকার করে কোন বিবৃতি দেন নি। তিনি বুবলীর সাথে থাকছেন ও না। তার দুই স্ত্রী এবং দুই বাচ্চা তাদের মায়ের কাছে পিতা ছাড়াই বড় হচ্ছে। তাদের পিতৃ পরিচয় জানাতে তাদের মায়েদের রীতিমত পুরো দেশবাসীর সামনে আকুতি জানাতে হয়েছে। দর্শক বিয়ে-সন্তান অবশ্যই ব্যক্তিগত ব্যাপার। কিন্তু যখন সম্পর্ক এবং বাচ্চার স্বীকৃতি পেতে সাংবাদিক সম্মেলন করা লাগে তখন তা পাবলিক ইস্যু হয়েই দাঁড়ায়।

অপু নাকি বুবলী? কাকে বেছে নেবেন শাকিব? পূজা কে নিয়ে নতুন গুঞ্জন
Shakib khan with Puja Chery

এখন পূজা চেরীর বিষয়টি নিয়ে যে গুঞ্জন উঠেছে তার স্বপক্ষে প্রমাণ বলতে শাকিবের বর্তমান কর্মকান্ড, পুজার অগ্নি ৩ বাদ দিয়ে শাকিবের ” গলুই” এর জন্য ওজন বাড়ানো, জাজ মাল্টিমিডিয়ার সাথে সম্পর্কচ্ছেদ এবং বিভিন্ন প্রযোজকদের মারফত শাকিব-পূজার ঘনিষ্ঠতা এবং সম্প্রতি শাকিবের বাড়িতে বুবলী -পূজার হাতাহাতিতে ঘটনার কথা অনেকেই মিডিয়ায় জানিয়েছেন। এছাড়াও বিভিন্ন দেশেও শাকিবের কিছু স্ক্যান্ডাল সম্পর্কে কিছু রটনা রয়েছে৷ বিতর্কিত বলেই আমরা সেসব বিষয় নিয়ে আলোচনায় যাবনা।

সম্প্রতি শাকিব খান সাংবাদিকদের সাথে চলমান বিষয় নিয়ে কথা বলেছেন। তিনি জানান বিয়ে, প্রেম এগুলো ব্যক্তিগত বিষয়। তিনি সবকিছু সঠিক সময়ে মিডিয়ার সামনে আনতে চেয়েছিলেন। অন্যদেশের প্রসেনজিৎ এবং এলন মাস্কের ৪ টি করে বিয়ের উদাহরণ দিয়ে তিনি বলেন তিনি শতাধিক ছবিতে অভিনয় করলেও বিয়ে করেছেন মাত্র দুইটা। বাকী সবই গুজব। তবে বুবলীর সাথেই সংসার করবেন এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি শাকিব খান। তবে তিনি সংসারে মন দিতে চান বলে জানিয়েছেন। তার দুই সন্তান জয় এবং বীরকে সুশিক্ষিত করে যেতে চান তিনি। এবং তাদের জীবনে যেন কোন অপূর্ণতা না থাকে সেটা নিশ্চিত করতে চান।

চলমান ইস্যু নিয়ে মুখ খুলেছেন পূজা চেরীও। সব ঘটনাকেই গুজব বলে অভিনেত্রী জানান আগে প্রমাণ দেখে তারপর তার ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা হওয়া উচিত। এগুলো একেবারেই সত্য নয়।অপুর সাথে পূজার সম্পর্ক ভালো এবং বুবলীকে ও পূজা ভালো বলেই জানেন বলে ইন্টারভিউতে জানান। যদিও এর পূর্বে অপু এবং বুবলীও এভাবেই ঘটনার ব্যাখ্যা দিয়েছিলেন এবং শাকিব খানও অপু এবং বুবলীকে শুধুমাত্র সহকর্মী হিসেবেই পরিচয় দিয়েছিলেন। সম্প্রতি শাকিব খান এক ইন্টারভিউতে জানিয়েছেন নিজের পছন্দে বিয়ে করে তিনি ঠকেছেন। এখন কাকে নিয়ে তিনি সংসার করবেন সেটা তার মা ঠিক করবেন। কোন মা ই সন্তানের খারাপ চান না। আর সেক্ষেত্রে অপুর সাথে শাকিব খানের পরিবারের সম্পর্ক খুবই ভালো। অপুর সাথে শাকিবের সম্পর্ক না থাকলেও অপু শাকিবের পরিবারের সবসময় খোঁজ রাখেন। এখন সব শ্রেনীর মানুষ চান শাকিব খান এসব বিষয় থেকে বিরত থেকে স্ত্রী সন্তান নিয়ে সুখে থাকুন। সন্তানদের পিতার আদর থেকে বঞ্চিত না করুক। এবং এভাবে একের পর এক বিতর্কের জন্ম না দিয়ে দেশের চলচ্চিত্রকে আর ছোট না করুক।

মানুষ মাত্রই ভুল করে। ভুল থেকে শিক্ষা নিয়ে তার উচিত নিজের সুপারস্টার ইমেজকে মাথায় রেখে  দুই সন্তান এবং  স্ত্রী নিয়ে সংসার করা। এখন দেখার বিষয় দেশের সুপারস্টার আসলেই কি করেন! কাকে বেছে নিয়ে সংসারী হবেন দেশের সুপারস্টার শাকিব খান, দেখার অপেক্ষায় আছেন দেশবাসী।

Back to top button