moviessouth Indian

তামিল সিনেমা গার্গী রিভিউ- Tamil Movie Gargi Bangla Review

Gargi (2022) সাই পল্লবীর ক্যারিয়ার সেরা মুভি!

সম্প্রতি তামিল ইন্ডাস্ট্রি তে দুর্দান্ত এক মুভি রিলিজ হয়েছে। বলা হচ্ছে সাই পল্লবীর ক্যারিয়ারের বেস্ট মুভি এটা। মুভিটির নাম “GARGI”. মুভিটির কন্সেপ্ট পরিচিত হলেও মুভিটির প্রেজেন্টেশন ছিল অন্যান্য সব মুভির থেকে স্ট্রং এবং ইউনিক। শেষের দশ মিনিটের চমক আপনাকে মুগ্ধ করতে যথেষ্ট।

Gargi (2022), ১৫ জুলাই, ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত একটি তামিল মুভি। ক্রাইম থ্রিলার জনরার মুভিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। মুভিটি পরিচালনা করেছেন গৌথম রামাচন্দ্রন এবং হরিহরণ রাজু। মুভিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী এবং কালী ভেঙ্কাট। মুভিটির IMDb রেটিং ৮.৩। মুভিটি অতি বাস্তব প্রেক্ষাপটে নির্মিত এবং এতে দর্শকদের একটি সামাজিক বার্তা প্রদান করা হয়েছে। মুভিটি ইতিমধ্যেই সমালোচকদের প্রশংসা অর্জন করেছে। 

Tamil Movie Gargi Bangla Review

Tamil Movie Gargi Bangla Subtitle Download

মুভিটার কাহিনী বাস্তব ঘটনাধর্মী। একটা এপার্টমেন্টে একটা ছোট বাচ্চাকে ধর্ষণ করা হয়। আসলে মেয়েটাকে চার জন মিলে গ্যাং রেপ করে। এপার্টমেন্টের নিরাপত্তা কর্মী গার্গীর বাবা। অপরাধীর তালিকায় গার্গীর বাবা থাকলেও তিনি নিজের দোষ স্বীকার করেনা। এজন্য গার্গী বাবার পক্ষে উকিল নিয়োগ দেয়।

 Tamil Movie Gargi Bangla Review- সাই পল্লবীর সেরা সিনেমা


 সবার কটাক্ষ এবং বাজে পরিস্থিতি দৃঢচিত্তে মোকাবেলা করে যায়। কি হলো শেষ অবধি! গার্গির বাবা কি নির্দোষ,গার্গি কি পারলো শেষ অবধি তার বৃদ্ধ বাবাকে বাঁচাতে! জানতে হলে মুভিটা দেখতে হবে। আর হ্যা এটা অবশ্যই দেখা উচিৎ। শেষ পর্যন্ত  মুভিতে অনেক গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছেন পরিচালক। এজন্য অবশ্যই তিনি প্রশংসা পাবার দাবীদার। এছাড়া মুভি সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিক দারুণ ছিলো। সাই পল্লবী তার ক্যারিয়ার সেরা অভিনয় করেছেন মুভিটিতে। মুভিটির শেষ টুইস্টটি জানতে  সামাজিক বার্তাবহ মুভিটি সবার দেখা উচিত।

Tamil New Movie Gargi Trailer-

কারাগার ওয়েব সিরিজ রিভিউ – Karagar Review 

 

Back to top button