malayalammoviessouthindianmovie

The Great Indian Kitchen Bangla Review – Bangla Subtitle – Malayalam Movie

The Great Indian Kitchen Bangla Review – The Great Indian Kitchen Bangla Subtitle Download

সিনেমা নামঃ দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন The Great Indian Kitchen

জনরাঃ কমেডি, ড্রামা

পরিচালক : জিও বেবি

ইন্ডাস্ট্রি: মালায়ালাম

The Great Indian Kitchen Bangla Review - Bangla Subtitle - Malayalam Movie

নারী, কখনো মা, কখনো বোন, বা কখনো জীবন সঙ্গিনী কিংবা পরিবারের চালিকা শক্তি।  সেই শক্তিকে-ই আপনি কুসংস্কারের বেঁড়াজালে বেধে রেখেছেন। ঠিক এমনি একটি গল্পকে উপজীব্য করে তৈরি সিনেমা, “The Great Indian Kitchen”  ভাবছেন এটা আবার কেমন সিনেমা৷ এই গল্পতো আমাদের ঘরে ঘরে। হ্যাঁ। প্রত্যেকের ঘরে গল্পকে নিয়েই অসাধারণ শৈল্পিক ধারা বজায় রেখে তৈরি হয়েছে এই সিনেমা। লোকে বলে মেয়ে মানুষের কোনো বাড়ি হয় না, তাদেরকে সব পরিবেশ  মানিয়ে নিতে হবে ! কিন্তু কখনো ভেবে দেখেছেন মানিয়ে নেওয়া কতটা কঠিন? অপরিচিত জায়গা, কিছু অপরিচিত মানুষ তাদের আদপ-কায়দা  সব কিছুর সাথে খাপ খাইয়ে নেওয়া কতটা কঠিন যদি আবার সেই পরিবার হয় কুসংস্কার আচ্ছন্ন?  ঋতুস্রাবের উদ্ভ্রান্ত ধরনা নিয়ে গড়ে ওঠা পরিবার। যে পরিবারে কিনা ঋতুবতী মেয়েদেরকে এক ছোট্ট ঘরে বন্দী করে রাখা হয় ধর্মের দোহাই দিয়ে! এমন এক সমাজ যেখানে ঋতুবতী হলে মেয়েদের অপবিত্র ঘোষণা করা হয়? কি উদ্ভট!

The Great Indian Kitchen Official Teaser


কখনো ভেবে দেখেছেন, আমাদের খাবারের উচ্ছিষ্ট পরিবারের মহিলাদের পরিষ্কার করতে কেমন বোধ হয়? পরিবারের সকল সদস্যের মনের মতো খাবার রান্না না হলে আমরা কি তুলকালাম ঘটায়? কিন্তু আপনি কি কখন সেই মানুষটির জায়গায় দাঁড়িয়ে দেখেছেন? দেখেনি তো! তবে এবার একটু ভেবে দেখুন। ছোট ছোট সব খুটিনাটি ঘটনাকে নিয়ে সমাজকে আরো একবার ভাবার জন্য তৈরি এই সিনেমা। সিনেমাটা প্রত্যেক মুহূর্তে সমাজকে চোখ রাঙানি দিয়েছে কুসংস্কার মুক্ত হওয়ার।

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রি যেন প্রত্যেকবার জানান দিয়ে যাচ্ছে ভালো মুভি বানাতে অনেক বাজেটের প্রয়োজন হয় না, প্রয়োজন শুধু সিনেমাকে ভালোবাসার।

সসম্প্রতি মুক্তি পাওয়া এই মুভিটি ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে। মুভিটি পরিচালনা করেছেন জিও বেবি এছাড়া মুভিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন  Nimisha Saiavan,  Suraj Veniaramood. 

যদি এই মুভিটি ইতিমধ্যে দেখে না থাকেন তবে দেরি না করে দেখে ফেলুন এখনি।

লিখেছেন- অনিরুদ্ধ চক্রবর্তী (প্রিয়জানালা) 

The Great Indian Kitchen (2021) Bangla Subtitle 


The Great Indian Kitchen 
ডাউনলোড করতে পারবেন যেকোন লোকাল মুভি সাইট থেকে- বিশেষ করে Crazy HD তে পেয়ে যাবেন।

বাংলা তথ্যমূলক প্রতিবেদন, খেলাধুলা, হেলথ টিপস, টেকনোলোজি টিপস,  বিজ্ঞান, সাহিত্য, রুপচর্চা, রান্না টিপস, মোটিভেশনাল ও তথ্যমূলক ভিডিও, সাধারণ জ্ঞান, পড়াশুনা সহ  নতুন সিনেমা/নাটক/ওয়েব সিরিজ এর বাংলা রিভিউ সহ বিভিন্ন  বাংলা কনটেন্ট পেতে প্রিয়জানালার সাথে থাকুন-  

প্রিয়জানালা ফেইবুক পেইজ  – ক্লিক করে লাইক দিন!


Back to top button