bangla newsBollywoodEntertainment

আমির খানের ১৫ বছরের সংসার ভেঙে গেল! Aamir Khan and Kiran Rao announce Divorce!

Aamir Khan and Kiran Rao announce Divorce!  

আমির খানের ১৫ বছরের সংসার ভেঙে গেল! Aamir Khan and Kiran Rao announce Divorce!

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা আমির খান। আমির খান তাঁর ২য় স্ত্রী কিরণ রাও এর সাথে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন । ৩ জুলাই শনিবার সকালে দু’জনের পক্ষ থেকে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করে জানানো হয় সে কথা। ২০২০ সালের ডিসেম্বরে, আমির খান ও কিরন রায় সহ আজাদ এবং অভিনেতার মেয়ে ইরা খানকে ১৫ তম বিবাহ বার্ষিকী উদযাপন করতে দেখা গেছে। তাঁর ৬ মাস পরে এমন সংবাদ বিনোদন দুনিয়াকে অবাক করে দিচ্ছে।   

I support you guys #AmirKhan #kiranrao…Best of luck for your new journey., pic.twitter.com/du2s818xdI

— Salman Khan (@beingsalman002) July 3, 2021

তারা একটি সরকারী বিবৃতি প্রকাশ করেছে- ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে।’

আচমকাই এই বিচ্ছেদ নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই দাম্পত্যে থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আমির এবং কিরণ জানিয়েছেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও। তাঁদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজগুলো আমরা করতে ভালবাসি, সেই সব কিছুই একসঙ্গে করব।’

Aamir Khan and Kiran Rao announce Divorce!



১৯৮৫ সালে রীনা দত্তের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং ২০০২ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাদের।  রীনা দত্ত যে কিনা আমির খানের  কেয়ামত সে কেয়ামত তক চলচ্চিত্রের একটি গানে কিছুক্ষণের জন্য অভিনয় করেছিলেন! তাদের জুনায়েদ খান নামের একটি পুত্র এবং ইরা খান নামের একটি মেয়ে রয়েছে।


২০০০ সালে রীনা দত্ত আমির খানের জনপ্রিয় চলচ্চিত্র লগান এর প্রযোজক হিসেবে কাজ করেছিলেন যেখানে আমির খানের সাথে কিরণের প্রথম দেখা হয়েছিল । কিরণ রাও লগান চলচ্চিত্রের পরিচালক আশুতোষ গোয়ারিকর এর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন। ২০০২ সালের ডিসেম্বরে আমির খান রীনা দত্তকে তালাক দেন এবং জুনায়েদ খান এবং ইরার খানের দায়িত্ব রীনা নেন। আমির খান ২য় বারের মত কিরণ রায়ের সাথে ২৮ শে ডিসেম্বর, ২০০৫ গাঁটছড়া বাঁধেন।  

৩ জুলাই ২০২১ সালে স্ত্রী কিরণ রাওয়ের সাথে বিবাহ বিচ্ছেদ হয় আমির খানের।

AAMIR KHAN – KIRAN SEPARATE… JOINT STATEMENT… pic.twitter.com/YlixZbvtIA

— taran adarsh (@taran_adarsh) July 3, 2021

Back to top button