healthtips

জায়ন্যাক্স হেলথ- দেশের সেরা টেলিমেডিসিন সার্ভিস

দেশের স্বাস্থ্যসেবার উন্নয়নকে আরো একধাপ এগিয়ে নেওয়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে জায়ন্যাক্স হেলথ জায়ন্যাক্স হেলথ বিশ্বাস করে যে, প্রযুক্তির উন্নয়নের সাথে সাথে দেশের স্বাস্থ্যসেবার উন্নয়ন ঘটানো সম্ভব। জায়ন্যাক্স হেলথ এ আছে – ২৪ ঘন্টা অডিও এবং ভিডিও কলে ডাক্তার এর সাথে কনসালটেশন সুবিধা, ল্যাব টেস্টে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা ও বিভিন্ন ক্যাশব্যাক সুবিধা!

ইতিমধ্যে বাংলাদেশের অন্য সকল টেলিমেডিসিন সার্ভিসের মধ্যে জায়ন্যাক্স হেলথ অ্যাপ প্রথম সারিতে রয়েছে এবং সব শ্রেণি-পেশার মানুষ খুব দ্রুত তাদের সার্ভিসগুলো গ্রহন করেছে এবং সুফল লাভ করেছে।

এখন আর ডাক্তারের এপয়েন্টমেন্ট পেতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হবে না।  আপনি অনলাইনে অ্যাপের মাধ্যমেই দ্রুত সময়ে এপয়েন্টমেন্ট নিয়ে ডাক্তার দেখাতে পারবেন। মেডিসিন কিনতে এখন আর দোকানে ঘুরে ঘুরে হয়রান হতে হবে না আপনাকে।  জায়ন্যাক্স হেলথ অ্যাপের মাধ্যমেই আপনি মেডিসিন কিনতে পারবেন এবং ঘরে বসেই হোম ডেলিভারি নিতে পারবেন।

জায়ন্যাক্স হেলথ অ্যাপে রয়েছে বিভিন্ন হেলথ প্যাকেজ। রোগ ও সকলের সুবিধা অনুযায়ী প্যাকেজগুলো সাজানো হয়েছে। প্যাকেজের মূল্যে রয়েছে ডিসকাউন্ট। আপনি ঠিক যা চান তাই আপনার জন্য সাজানো হয়েছে জায়ন্যাক্স হেলথ অ্যাপে। জায়ন্যাক্স হেলথ এর বিভিন্ন প্যাকেজে আপনার জন্য থাকছে ডিসকাউন্ট অফার। এছাড়াও টেস্ট, মেডিসিন ও স্যাম্পল কালেকশনে নির্দিষ্ট এমাউন্টে থাকছে ডিসকাউন্ট।

জায়ন্যাক্স হেলথ- দেশের সেরা টেলিমেডিসিন সার্ভিস
জায়ন্যাক্স হেলথ

ডক্টর কনসালটেশন

আপনি জায়ন্যাক্স হেলথ অ্যাপের মাধ্যমে সাধারণ ডাক্তার এবং স্পেশালিস্ট সব ডাক্তারের সাথে কনসাল্ট করতে পারবেন।

জায়ন্যাক্স হেলথ- দেশের সেরা টেলিমেডিসিন সার্ভিস

হসপিটাল ক্যাশব্যাক সুবিধা

হসপিটালে ভর্তি অনেক খরচের ব্যাপার। অনেকেই খরচের ভয়ে হসপিটালে ভর্তি হতে চান না। তাদের জন্য রয়েছে স্পেশাল হাসপাতাল ক্যাশব্যাক অফার।

ডিসকাউন্ট অফার

জায়ন্যাক্স হেলথ অ্যাপ থেকে ডায়াগনস্টিক টেস্টে আপনি পাচ্ছেন ডিসকাউন্ট অফার। দেশের সব নামি-দামি হাসপাতাল থেকে আপনি ডায়াগনস্টিক টেস্ট করতে পারবেন এবং পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট।

জায়ন্যাক্স হেলথ- দেশের সেরা টেলিমেডিসিন সার্ভিস

স্যাম্পল দিন সুবিধামত

টেস্টের জন্য স্যাম্পল দিতে পারেন আপনার সুবিধামত জায়গা থেকে। জায়ন্যাক্স হেলথ হাসপাতাল এবং বাসা দুই জায়গা থেকেই স্যাম্পল কালেক্ট করে থাকে।

মেডিসিন অর্ডার করুন

জায়ন্যাক্স হেলথ অ্যাপের মাধ্যমে মেডিসিন অর্ডার করে আপনি ঘরে বসেই ডেলিভারি নিতে পারবেন।

অ্যাপ ডাউনলোড করুন

জায়ন্যাক্স হেলথ অ্যাপ ডাউনলোড করুন প্লে স্টোর থেকে। হস্পিটালাইজেশন ক্যাশব্যাক, ডিসকাউন্ট সহ অন্যান্য সুবিধা সমূহ পেতে আজই ইনস্টল করুন জায়নাক্স হেলথ অ্যাপ

বিস্তারিত জানতে টোল ফ্রি নম্বরে কল করুন টোল ফ্রি নাম্বার- ০৮০০৮৮৮০০০০

Back to top button