Entertainmentmovies

বলিউডের পথে জয়া আহসান বিপরীতে আছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি

কলকাতা পেরিয়ে এবার মুম্বাইয়ের পথে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে মুম্বাইতে অবিষেক হচ্ছে না কোন সিনেমা দিয়ে বরং ইতিহাস নির্ভর ওয়েব সিরিজের মাধ্যমেই দেখা যাবে জয়া আহসানকেজয়া আহসানের বিপরীতে দেখা যাবে ভারতের ওয়েব সিরিজ স্যাক্রেড গেমস খ্যাত জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকিকে।

নওয়াজুদ্দিন সিদ্দিকি  কে দেখা যাবে ওয়েব সিরিজের প্রধান চরিত্র চারু মজুমদারের ভূমিকায় যেখানে জয়া আহসান থাকছেন তাঁর স্ত্রী লীলা মজুমদারের চরিত্রে।  

১৯৬৭ সালের নকশালবাড়ি আন্দোলনকে কেন্দ্র করে সায়ন্ত মুখোপাধ্যায় নির্মান করবে রাজনৈতিক গল্পের  এই ওয়েবসিরিজটি। নির্মাতা নিজেই জানিয়েছেন আলোচতি পুলিশ কর্মকর্তা রুনু গুহের লেখা ”সাদা আমি কালো আমি” উপন্যাস অবলম্বনে ইংরেজি,বাংলা ও হিন্দি তিনটি ভাষায় তৈরি করবেন এই ওয়েব সিরিজ। সায়ন্ত বলেন, উপন্যাসের দুটি উল্লেখযোগ্য চরিত্র চারু মজুমদার করবেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। আর তার স্ত্রী লীলা মজুমদারের ভূমিকায় অভিনয় করবেন জয়া আহসান। সায়ন্ত ও জয়া আহসান এর আগেও জীবনানন্দ দাশের জীবনী নিয়ে নির্মিত”ঝরা পালক” সিনেমায় একসঙ্গে জুটি বেধে কাজ করেছিলেন। পরিচালক লীলা মজুমদারের কাস্টিং নিয়ে বলেন, সেই থেকেই আমার সাথে জয়ার যোগসুত্র। জয়া অনুরোধ করেছিল যে, তাকে জাতীয় স্তরের কাজে সুযোগ দেবার জন্য। যেহেতু ওয়েব সিরিজের পটভূমি একটি বাংঙ্গালি পরিবারকে ঘিরে সেক্ষেত্রে লীলা মজুমদারের চরিত্রে একজন বাঙ্গালি অভিনেত্রীকেই প্রথম পছন্দ হিসেবে খুঁজেছি সেই জায়গা থেকেই লীলা মজুমদার চরিত্রের কথা জয়া আহসানকে জানাতেই সে রাজী হন। আরও জানা যায় যে, এই সিরিজে ১৯৪৭ সাল থেকে বর্তমান প্রেক্ষাপট পযন্ত তিনটি পর্বে ভাগ করে দেখানো হবে এবং মুম্বাই, কলকাতা, কেরোলা, অন্ধ্র প্রদেশের পাশাপাশি রাশিয়া ও চীনে  ছবির শুটিং করবে বলে পরিকল্পনা করছেন সিরিজটির পরিচালক। সিনিমায় কলকাতার শক্তিশালী অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে ও দেখা যেতে পারে তৎকালীন মুখ্যমন্ত্রী সিদ্ধার্থ শঙ্কর রায়ের চরিত্রে আর শাশ্বত চট্টোপধ্যায়কে ও দেখা যেতে পারে চারু রায়ের অন্যতম সঙ্গী কানু সান্যালের ভূমিকায়।তাছাড়া নির্মাতা এ ছবিতে বলিউডের সনামধন্য অভিনেতা পরেশ রাওয়াল ও বোমান ইরানির কথা  ভেবেছেন। সিনিমাটি নিয়ে ইতিমধ্যে প্রস্তুতি চলছে। আগামী বছরে শুরুতেই  সিনিমার শুটিং শুরু করতে চান পরিচালক।

Bangladeshi Actress Jaya Ahsan in Bollywood opposite Nawazuddin Siddiqui.
Bangladeshi Actress Jaya Ahsan in Bollywood opposite Nawazuddin Siddiqui.


The political indian series will be based on the novel ‘Sada Ami Kalo Ami’ by the then controversial police officer Runu Guha Niyogi in three episodes in Bengali, Hindi and English. Where Charu Majumdar will be played by Nawazuddin Siddiqui and his wife Leela Majumdar will be played by Jaya Ahsan.

 

Bangladeshi Actress Jaya Ahsan in Bollywood opposite Nawazuddin Siddiqui.

কলকাতার সেরা সিনেমা পর্ব ০১ পরিণীতা 

Indian Director Sayantan Mukherjee will create an untitled web series on the story of the Naxal movement. The three seasons of the series will tell the story of the leftist movement around the world from 1947 to 2010. 

Bangladeshi Actress Jaya Ahsan in Bollywood opposite Nawazuddin Siddiqui.

আমাদের প্রতিবেদনটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন এবং অন্যদের জানার সুযোগ করে দিন । এছারাও কমেন্টের মাধ্যমে আপনার সুযোগ্য মতামত জানাতে ভুলবেন না ।

 https://www.facebook.com/priyojanala

আমাদের ফেইসবুক পেইজ- প্রিয়জানালা

 

Back to top button