cricketsports

বাংলাদেশ ক্রিকেট টিমের ওয়েস্টইন্ডিজ সফরসূচি – পদ্মা সেতুর নামে সিরিজের নাম!

 ১৬ জুন বৃহস্পতিবার শুরু হতে যাওয়া বাংলাদেশ বনা উইন্ডিজের মধ্যকার ২ ম্যাচের টেস্ট সিরেজের নাম দেয়া হয়েছে  ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ প্রেজেন্টেড বাই ওয়ালটন। এই সিরিজের অফিশিয়াল লোগোতে স্থান পেয়েছে ২৫ জুন উদ্বোধন হতে যাওয়া পদ্মা সেতু। লোগোতে দেখা যাচ্ছে ক্রিকেট বলের ওপর পদ্মা সেতুর ছবি! 

বাংলাদেশ ক্রিকেট টিমের ওয়েস্টইন্ডিজ সফরসূচি - পদ্মা সেতুর নামে সিরিজের নাম!

 ১৬ জুন বৃহস্পতিবার উইন্ডিজ এর অ্যান্টিগায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম উইন্ডিজ এর মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ।

এই সিরিজে অনেকদিন পরে টেস্ট ক্রিকেটে মুস্তাফিজুর রহমানকে দেখা যাবে লাল বল হাতে। রানখরায় ভুগতে থাকা মুমিনুল হক ও মাহমুদুল হাসান জয় কে রাখা হয়েছে স্কোয়াডে ।  এই টেস্টে অনেক দিন পরে অধিনায়কত্ব করবেন সাকিব আল হাসান সেই সাথে তাঁর সহকারী অধিনায়ক হিসেবে থাকছে লিটন দাস।  

বাংলাদেশ ক্রিকেট টিমের ওয়েস্টইন্ডিজ সফরসূচি 

বাংলাদেশ ক্রিকেট টিমের ওয়েস্টইন্ডিজ সফরসূচি

বাংলাদেশ টেস্ট স্কোয়াড-

ব্যাটসম্যান-  মুমিনুল হক , তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়,নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক),, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান ও নুরুল হাসান সোহান।

প্রিয়জানালা’র পছন্দের একাদশ-

১ মুমিনুল হক

২ তামিম ইকবাল

 ৩ মাহমুদুল হাসান জয়

৪ নাজমুল হোসেন শান্ত

 সাকিব আল হাসান

৬ লিটন দাস

৭ মোসাদ্দেক হোসেন সৈকত

৮ মেহেদী হাসান মিরাজ

৯ তাইজুল ইসলাম

১০ এবাদত হোসেন চৌধুরী

১১  মুস্তাফিজুর রহমান 

    প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। 

Back to top button