moviestop 10

তামিল জনপ্রিয় ১০ থ্রিলার সিনেমা – ইউটিউব লিংকসহ

২০১৬-২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ১০ তামিল থ্রিলার সিনেমা নিয়েই আমাদের আজকের পর্ব 

top 10 tamil thriller movies bangla reviews

 

থেরি ( Theri )


থেরি মুভিটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার । এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন অ্যাটলি এবং এস রমনা গিরিভাসন । ২০১৬ সালে থেরি মুক্তি পায় । একসময় বিজয়ের পরিচয় হয় মেডিকেল স্টুডেন্ট মিত্রার সাথে । তারে দুজন দুজনার প্রতি বেশ আকৃষ্ট হয়ে ওঠে এবং দুই পরিবারের সম্মতিতে তাদের বিবাহ সম্পন্ন হয় । অতঃপর তাদের একটি মেয়েও হয় । এভাবে বেশ আনন্দেই কাটছিলো বিজয়ের জীবন। এরই মধ্যে তার হাতে একটি নতুন কেস আসে । কেসটি ছিলো রেপ কেস এবং এই কেসটি বিজয়ের লাইফে ব্যাপক পরিবর্তন আনে । এতক্ষণ যা বললাম , তা ৫ বছর আগেকার কাহিনি । বর্তমানে বিজয়ের নাম জোসেফ কুরুবিলা । সে এখন তার মেয়ে নিভিকে নিয়ে কেরালায় থাকে । এখানে সে একটি বেকারি চালায় । কি এমন ঘটেছিলো ডিসিপি বিজয় কুমারের জীবনে ?? তার স্ত্রী মিত্রাই বা কোথাই ?? জানতে হলে দেখতে হবে থেরি ।


Theri সিনেমাটি ইউটিউবে বাংলা ও হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন Theri – Bangla Dubbed Movie 👇

 

 

থ্যাডাম ( Thadam )


থ্যাডাম পরিচালক মাগিজ থিরুমেনী এবং মুভিটি ২০১৯ সালে মুভিটি মুক্তি পায় । একজন তরুন যুবকের খুনের কেস তদন্ত করতে গিয়ে পুলিশ কর্মকর্তারা জানতে পারে আসামির চেহারার অনুরূপ আরো একজন ব্যক্তি রয়েছে , যা তাদের কেস তদন্তে বিঘ্ন ঘটায় । শুরু হয় চোর পুলিশ খেলা । কাভিন এবং ইজিল যাদের চেহারা এক । প্রমাণ নেই কিন্তু খুনী কে সেটা বের করতে হবে । মুভির লাস্টে পুরো ধাক্কা রেখেছেন পরিচালক ।

Thadam সিনেমাটি ইউটিউবে হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন Thadam– Hindi Dubbed Movie 👇

 

 

ধুরুবঙ্গল পথিনারু ( Dhuruvangal Pathinaaru )


ধুরুবঙ্গল পথিনারু মুভিটি পরিচালনা করেছেন উইলিয়াম ব্রেন্ট বেল । এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন স্টেসি মিনার । ২০১৬ সালে মুভিটি মুক্তি পায় । মুভির কাহিনী একটি সুইসাইড , একটি এক্সিডেন্ট এবং একজন তরুণীর নিখোঁজ হওয়া নিয়ে । আর এই সবগুলো কেস তদন্তের দায়িত্ব পড়ে এক পুলিশ অফিসারের উপর । আর এটাই ছিল ওই পুলিশের জীবনের লাস্ট কেস । এগুলো কি আসলেই সুইসাইড এবং একসিডেন্ট !! নাকি মার্ডার ?? মুভির ক্ল্যাইম্যাক্সে এমন টুইস্ট আছে যা দেখলে আপনি হতভম্ব হয়ে যাবেন । মনে হবে , কী ভাবলাম আর কি হলো ।

Dhuruvangal Pathinaaru সিনেমাটি ইউটিউবে হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন Dhuruvangal Pathinaaru– Hindi Dubbed Movie 👇

 

গেম ওভার ( Game Over )


গেম ওভার মুভিটি পরিচালনা করেছেন আশ্বিন সারাভানান এবং গল্পের লেখক ছিলেন আশ্বিন সারাভানান । ২০১৯ সালে গেম ওভার মুক্তি পায় । কয়েকটা খুন ও তার সঙ্গে জড়িয়ে রয়েছে এক মহিলার মানসিকভাবে সুস্থতার প্রশ্ন । এই ছবি প্রথম দৃশ্য থেকেই আতঙ্ক , রহস্যে ঘিরে রেখেছে দর্শককে । কাহিনি শুরু এক নৃশংস খুন দিয়ে । এর পরের দৃশ্যতেই স্বপ্না (তাপসী পান্নু) দিকে ফোকাস করা হয়েছে , যে নিজের ভিডিও গেম নিয়ে ব্যস্ত । আর এই ভিডিও গেম ঘিরে স্বপ্না নিজের মনে লুকিয়ে থাকা কোনও রাক্ষসকে মারতে চাইছেন । তবে স্বপ্নার ভিডিও গেম খেলা আর শহরে একের পর এক খুনের ঘটনার মধ্যে যোগ কোথায় রয়েছে এর উত্তরে বড়সড় চমক দিয়েছে ক্লাইম্যাক্স ।

Game Over Movie Trailer দেখুন, সিনেমাটি ইউটিউবে নেই তবে লোকাল সিনেমা সাইটগুলোতে আছে।

 

 

৮ ঠোঁট্টাক্কাল ( 8 Thottakkal )


৮ ঠোঁট্টাক্কাল মুভিটি পরিচালনা করেছেন শ্রী গণেশ । গল্পের লেখকও ছিলেন শ্রী গণেশ । ২০১৭ সালে মুভিটি মুক্তি পায় । ৮ Thottakkal এর মানে হলো ৮ বুলেট । সাত্তিয়া একজন সৎ পুলিশ অফিসার । যিনি কারও কাছ থেকে কখনো ঘুষ খায় না । অপরদিকে অন্যান্য পুলিশরা ঘুষ খেয়ে অনেক টাকা কামাচ্ছে ।একদিন সাত্তিয়া ৮টি বুলেট লোড করা রিভলভর হারিয়ে যায় । ইন্সপেক্টর তাকে ১দিন সময় দেন রিভলভর খুঁজে বের করার জন্য । সেই রিভলভর চুরি করে কিছু পকেটমার ছেলে , এবং তারা সেটা বিক্রি করে । এভাবেই কাহিনী সামনের দিকে চলতে থাকে ।

8 Thottakkal সিনেমাটি ইউটিউবে হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন 8 Thottakkal– Hindi Dubbed Movie 👇

 

বিক্রম ভেদা ( Vikram Vedha )


বিক্রম ভেদা ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত একটি ভারতীয় তামিল চলচ্চিত্র । যেটি রচনা এবং পরিচালনা করেন পুষ্কর-গায়েত্রী দম্পতি । কাহিনী প্রাচীন ভারতের বিক্রম-বেতালের একটি গল্প দ্বারা অনুপ্রাণিত । বিক্রম আর বেদ দুই ভিন্ন ব্যক্তির নাম । বিক্রম একজন সৎ পুলিশ অফিসার এবং ভেদা একজন মোস্ট ওয়ান্টেড লোকাল ডন । সিনেমার নাম দেখেই বোঝা যায় এটি গ্যাংস্টার রিলেটেড মুভি । অর্থাৎ ডন ক্রাইম করবে আর পুলিশ ডনের পিছে পিছে দৌড়াবে । সেরকমই এলাকার লোকাল ডন ভেদাকে ধরার দায়িত্ব পড়ে ভিকরামের কাঁধে । ক্রাইম থ্রিলার মুভি যাদের পছন্দ তাদের এই সিনেমাটি অবশ্যই ভালো লাগবে । টান টান উত্তেজনার দরুণ স্ক্রিণ থেকে চোখ সরানো যায় না ।

Vikram Vedha সিনেমাটি ইউটিউবে হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন Vikram Vedha– Hindi Dubbed Movie 👇

 

ইমাইক্কা নডিগাল ( Imaikkaa Nodigal )


ইমাইক্কা নডিগাল মুভিটি পরিচালনা করেছেন আর.আজয় জ্ঞানামুথু । ২০১৮ সালের অন্যতম সেরা তামিল মুভিটির গল্পের লেখক ছিলেন পাট্টুকোট্টাই প্রভাকর । ২০১৮ সালে মুভিটি মুক্তি পায় । পাঁচ বছর আগে মৃত ঘোষিত একজন সিরিয়াল কিলার রুদ্রের পুনরাগমনের মাধ্যমে কাহিনী শুরু । পাঁচ বছর আগের মতোই একই প্যাটার্নে আবারো খুন করে চলেছে সে । আনজেলি আগের যে কেসটির সমাধানে নিযুক্ত ছিল তাকেই এবারেও দায়িত্ব দেয়া হয় । আনজেলির মতে নতুন সিরিয়াল কিলার রুদ্র নয় , সে অন্য কেউ । কিন্তু ঘটনা শুধু এখানেই নয় । একের পর এক প্যাঁচ খুলতে থাকবে ।

Imaikkaa Nodigala সিনেমাটি ইউটিউবে ইংলিশ সাবটাইটেল সহ পাবেন। দেখুন Vikram Vedha

Imaikkaa Nodigala -Movie 👇

 

মারি ( Maari 2 )


মারি মুভিটি পরিচালনা করেছেন বালাজি মহান এবং গল্পের লেখক ছিলেন বালাজি মহান । ২০১৮ সালে মারি মুভিটি মুক্তি পায় । টোটাল একশন , কমেডি , মাসালা মুভি বলতে যা বুঝায় । চমৎকার সব ফাইট সিন । সিনেমার শুরু মারি কে দিয়ে শেষ ও তাকে দিয়ে । তিনি একজন দুন্ধুমার মাস্তান যাকে ১০০ বার চেষ্টা করার পরও কেউ মারতে পারেনি । যিনি সবাইকে যন্ত্রনার উপর রাখেন সেই তাকে শুধুমাত্র একজনই যন্ত্রনা দিয়ে পাগল করে আনান্দি । এলাকার সেরা মাস্তান থেকে বেঈমানির স্বীকার হয়ে আত্বগোপন করা , পরিবারের জন্য সব কিছু ত্যাগ আবার সেই পরিবারের জন্যই স্বমহিমায় ফিরে আসা ইত্যাদি সবকিছুই পাবেন এই মুভিতে ।

Maari 2 সিনেমাটি ইউটিউবে হিন্দি ডাবিং সহ পাবেন। দেখুন Maari 2– Hindi Dubbed Movie 👇

 

কশানাম ( Kshanam )


কশানাম মুভিটি পরিচালনা করেছেন রবিকান্ত পেরেপু এবং গল্পের লেখক ছিলেন রবিকান্ত পেরেপু । ২০১৬ সালে কশানাম মুক্তি পায় । এক্সের ফোন পেয়ে আমেরিকা থেকে তড়িঘড়ি ইন্ডিয়া আসে রিশি , কারণ তার মেয়ে কে খুঁজে পাচ্ছেনা । পুলিশ কেস থেকে শুরু করে কেউ হারিয়ে গেলে যা যা করা সম্ভব সবকিছুই করা হয়েছে এরপরও বাচ্চাটার কোন খবর নেই । তাই বাধ্য হয়ে রিশিকেই ফোন করে সাহায্য চায় স্বোয়াতী । যেকোন বিপদে পাশে থাকবে কথা দেওয়ায় রিশিও চলে আসে ইন্ডিয়ায় । সেও তার মতো শুরু করে তদন্ত । এক পর্যায়ে জানতে পারে স্বোয়াতীর কোন মেয়েই নাই , সে মানসিক ভাবে বিকারগ্রস্থ । এমনকি ওর যে কোন মেয়ে আছে এমন কোন প্রমাণও স্বোয়াতী দিতে পারছে না । এই কথা জানার পর পুরোই দ্বিধাদ্বন্দ্বে পড়ে যায় রিশি । আশেপাশের সবাই বলে স্বোয়াতীর কোন মেয়ে নাই কিন্তু স্বোয়াতী বলে তার মেয়ে হারিয়ে গেছে । এই মূহুর্তে কাকে বিশ্বাস করবে সে ?? আস্তে আস্তে বেরিয়ে আসে শত রহস্য । পুরো মুভিতেই আছে টুইস্টের পর টুইস্ট ।

Kshanam Movie Trailer দেখুন, সিনেমাটি ইউটিউবে নেই তবে লোকাল সিনেমা সাইটগুলোতে আছে। 

 

 

আওই ( Awe )


মুভিটি পরিচালনা করেছেন প্রশান্থ ভার্মা । ১৬ ফেব্রুয়ারী ২০১৮ সালে মুভিটি মুক্তি পায় । মাল্টিপল পার্সোনালিটি ডিসোডার । অর্থাৎ একই সত্ত্বার মাঝে নানান সত্ত্বার বসবাস । এই রোগে আক্রান্ত ব্যাক্তিকে দেখে স্বাভাবিক মনে হলেও তার কর্মকাণ্ডে একাধিক ব্যাক্তির কর্ম ফুটে উঠে । পর্দায় একেকসময় একেক সিকুয়েন্স সাথে টাইমিংও দারুণ । অনেকগুলো চরিত্র , অনেকগুলো ঘটনা কিন্তু একটা আরেকটার ওতপ্রোতভাবে জড়িত । ক্ষনিকের জন্যও এদিকওদিক তাকালে কিংবা মনযোগ হারালেই মনে হবে মিস করে ফেলেছেন অনেককিছু ।

Awe Trailer দেখুন, সিনেমাটি ইউটিউবে নেই তবে লোকাল সিনেমা সাইটগুলোতে আছে।

 

 

 এই ছিল আজকের পর্বের ২০১৬-২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ১০ তামিল থ্রিলার সিনেমার শর্ট রিভিউ 

 👇 প্রিয়জানালায় বিভিন্ন সিনেমা সম্পর্কে আরো পড়ূন 👇

সেরা হিট বলিউড মুভি – সেরা ১০ হিন্দি মুভির বাংলা রিভিউ

সেরা ১০টি অ্যানিমেশন মুভি- বাংলা রিভিউ

গত দশকের বাংলাদেশের সেরা ১০ সিনেমার রিভিউ – বাংলা সিনেমা রিভিউ

সেরা ১০ টি ভূতের সিনেমার রিভিউ

শীর্ষ সেরা ৫ টি হলিউড সাসপেন্স থ্রিলার সিনেমা

৫ টি বিখ্যাত কোরিয়ান ড্রামা – Korean Drama

সুস্থ থাকুন, ভালো থাকুন।   আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ, তাই কমেন্ট এর মাধ্যমে আপনার মতামত জানান। ধন্যবাদ।

     প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। 

 

Back to top button