Entertainmentweb series

কারাগার পাবলিক রিভিউ Karagar Webseries Public Review

 কারাগার পাবলিক রিভিউ-  Karagar Public Review 

 কারাগার Hoichoi OTT ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে চলছে…

১৮ আগস্ট রিলিজ হয়েছে কারাগার ওয়েব সিরিজটি। থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটির দুর্দান্ত অফিসিয়াল টিজার রিলিজ হয়েছে ২রা আগস্ট। অফিসিয়াল টেইলার রিলিজ হয়েছে ৫ আগস্ট। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সৈয়দ আবু শাওকী। স্টোরি লিখেছেন নিয়ামতুল্লাহ মাসুম।  

কারাগার ওয়েব সিরিজটির রহস্যময় কয়েদীর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ওয়েব সিরিজে তার নাম অমর। টিজারে তার লুক, এক্সপ্রেশন ছিল অনবদ্য। এমন একটি চরিত্রে এমন নিখুঁত এক্সপ্রেশন দেওয়া চঞ্চল চৌধুরীর পক্ষেই সম্ভব বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। চঞ্চল চৌধুরী মানেই দর্শকদের বাড়তি প্রত্যাশা। নিত্য-নতুন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে নিজেকে নিজেই ছাড়িয়ে যাচ্ছেন তিনি। দেশীয় সিনেমা এবং ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী একটি আস্থার নাম। তাই ওয়েব সিরিজটি নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক।  

কারাগার ওয়েবসিরিজের রিভিউ গুলো ফেইসবুকের বিভিন্ন পেইজ, গ্রুপ ও ব্যক্তিদের প্রোফাইল থেকে সংগ্রহীত 

কারাগার পাবলিক রিভিউ Karagar Websereies Public Review


 কারাগার পাবলিক রিভিউ ০১

রিভিউ দিয়েছেন-  Sohag Nag 
সৈয়দ আহমেদ শাওকি’র পরিচালনায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ রাত ১২ টায় মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘কারাগার’
আশার কথা হলো চঞ্চল চৌধুরী আমাদের কখনো হতাশ করেন না,এবারও হতাশ করেননি।অসাধারণ কাজ।।
ট্রেইলার দেখার পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম তাই অপেক্ষা না করে রিলিজের পর পরই দেখে ফেললাম 💙
আর সেখানেই আরো একবার চঞ্চল চৌধুরী, আরো একটা দুর্দান্ত অভিনয় 💙
সব মিলিয়ে একটা দুর্দান্ত কাজ 💙
সেই সাথে যেভাবে রহস্যটা আরো বাড়িয়ে ১ম কিস্তি শেষ হলো তাতে ২য় কিস্তি দেখার জন্য অপেক্ষা করছি এখন থেকেই
💙

 

কারাগার পাবলিক রিভিউ Karagar Websereies Public Review
কারাগার পোস্টার

 কারাগার পাবলিক রিভিউ ০২

রিভিউ দিয়েছেন-  Riad

সোনায় মুড়িয়ে রাখার মতো একটা ক্যারিয়ার রেখে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই অভিনেতা। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙ্গেচুরে করছেন একাকার। হাওয়া সিনেমায় যে লোকটার ভাঙা গলার স্বর মানুষকে ভয় পাইয়েছে, সেই লোকটাই এখানে একদম নিষ্পাপ, নিরীহ চেহারা ফুটিয়ে তুলেছেন, কি সাবলীলভাবেই না এই চরিত্রটি করলেন। সংলাপ নেই, কিন্তু পুরোটা সময় মনে হবে চঞ্চল সাহেবই যেনো ইশারা না বরং মুখ দিয়েই কথা বলছেন, কি তার এক্সপ্রেশন, অনবদ্য।
বাংলাদেশী হিসেবে গর্বের সহিত বলতে পারি, আমাদের একজন চঞ্চল চৌধুরী আছেন।
ভিডিওতে কারাগার ওয়েবসিরিজের রিভিউ দেখুন 

 কারাগার পাবলিক রিভিউ ০৩

রিভিউ দিয়েছেন-  CInephile Tauhid

কারাগার পার্ট ওয়ান
গল্প নিয়ে খুব বেশি রিভিল না করাই ভালো ট্রেইলারে যেমনটা দেখানো হয়েছে হঠাৎ করে একটি জেলখানার একটি সেলে একজন কয়েদির আবির্ভাব ঘটে তিনি কে কোথা থেকে এলেন কেন এলেন কখনই বা এলেন এই প্রশ্নের উত্তর খুঁজতে সিএসটি দেখতে হবে।
আসলে চঞ্চল চৌধুরী এমন একটা মানুষ যিনি তার অভিনয় দক্ষতাটাকে প্রতিবার নিজেকেই যেন ছাড়িয়ে যান। যেমনটা ট্রেইলারে দেখানো হয় তিনি মূলত ক্যারেক্টারের কোন ধরনের কথা বলেন না। একজন বাক প্রতিবন্ধীর চরিত্রটাকে ফুটিয়ে তোলার জন্য তিনি যে অসাধারণ অভিনয় করেছেন এবং সেই সাথে তার অঙ্গভঙ্গি এক্সপ্রেশন এক কথায় অসাধারণ।
একটি সিনে দেখা যায় তিনি আসলে বাকপ্রতিবন্ধী কিনা তার যাচাই করার জন্য এফএস নাইম তার কানের পাশ দিয়ে একটি চরম শব্দের আওয়াজ করে কিন্তু সেই সিনটাতে তার অভিনয় দেখলাম আপনি জাস্ট হতবাক হয়ে যাবেন। প্রতিটা মুহূর্তে একটা মানুষ নিজের এক্সপ্রেশনে কিভাবে কতটা পারফেক্ট হতে পারে তা চঞ্চল চৌধুরীকে না দেখলে বোঝা যায় না।
তার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছে বাকি সকল অভিনেতা
ইন্তেখাব দিনার ওটিটির কল্যাণে বেশ ভালো কিছু কাজের সাথে ওনাকে আমরা পেয়েছি। কারাগার সিরিজটিকে টেনে নেওয়ার জন্য ওনার ভূমিকাও সমপরিমান। ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনের নানা রঙে রঙিন একটা মানুষ কিভাবে সবক্ষেত্রে নিজেকে সমানভাবে তাল মিলিয়ে যেতে পারে তার এক অনন্য উদাহরণ এই চরিত্র।
তাসনিয়া ফারিন অভিনেত্রী হিসেবে প্রতিনিয়ত নিজেকে ইমপ্রুভ করে যাচ্ছে। তার প্রতিটি হুমকি তার রাগ কিংবা তার অভিমান আপনাকে আকর্ষণ করবে।
এফএস নাইম, তার চরিত্রে বিভিন্ন দিক রয়েছে, সাথে রয়েছে এক ভিন্ন ধরনের নতুন লুক। যদিও তার চরিত্রের সাথে হাতে গোনা বেশ কিছু চরিত্রের সাথে মিল পাওয়া যেতে পারে। টিপিক্যাল ব্যর্থ অফিসার বাট সেন্স অফ হিউমার টা বেশ ভালো।
কিন্তু দর্শকদের জন্য অন্যতম একটি ট্রিট হচ্ছে যারা শুক্লপক্ষ দেখেছেন তারা ইতিমধ্যেই কামালকে তো চেনেন কামাল চরিত্রে অভিনয় করে সেই আবদুল্লাহ সেন্টু। তাকেও আপনার এখানে একটি খুবই ইন্টারেস্টিং চরিত্র দেখতে পাবেন। এছাড়া সাপোর্টিং কাস্টিং এ যারা যারা ছিল স্ক্রীন টাইম কম হলেও সবাই পুরো সিরিজ থেকে টেনে নেওয়ার জন্য বেশ কাজে দিয়েছে।
পরিচালক শাওকি – চঞ্চল জুটি
এই জুটি প্রথা বাংলাদেশে এখন খুব একটা দেখা না গেলেও পরিচালক শাওকী আহমেদ এবং চঞ্চল চৌধুরী জুটির উপর দর্শকে যে আস্থা এবং ভালবাসা তৈরি হয়েছে সেই আস্থা এবং ভালোবাসার যথার্থ মান রাখতে পেরেছেন পরিচালক সাউকি আহমেদ। আসলে কিছু কিছু গল্প এমন ভাবেই তৈরি করা হয় যেন দর্শক প্রতিটা মুহূর্তে নিজেদেরকে গল্পের সাথে কানেক্ট করতে পারেন আর কারাগার এমন একটি গল্প যদিও গল্পের বেশ কিছু দিক বলতে গেলে অনেকটাই খোলাসা করা এখনো বাকি তবু দর্শকের মনে যে আগ্রহ তৈরি করার ক্ষমতা পরিচালক দেখিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

 ভিডিওতে দেখুন-  চঞ্চল চৌধুরীর ক্যারিয়ার ও লাইফস্টাইল

 

 কারাগার পাবলিক রিভিউ ০৪

রিভিউ দিয়েছেন-  Joy 

ট্রেইলার দেখার পর থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম তাই অপেক্ষা না করে রিলিজের পর পরই দেখে ফেললাম 💙
আর সেখানেই আরো একবার চঞ্চল চৌধুরী, আরো একটা দুর্দান্ত অভিনয় 💙
কোন স্পয়লার দিবো না, তকদিরের পর আবার চঞ্চল চৌধুরী আর পরিচালক শাওকীর আরেকটা দুর্দান্ত কাজ 💙
এই পার্টের একদম শেষ দেড় মিনিটের আগ পর্যন্ত মুল ক্যারেক্টরটাকে একদম পুরোটাই রহস্যময় করে রাখা এক কথায় অসাধারন। এমনকি শেষে এসেও রহস্য পুরোপুরি খোলাসা করা হয়নি, বরং রহস্য আরো বাড়ানো হয়েছে। সব মিলিয়ে ৩ ঘন্টা ৫ মিনিটের এই ১ম কিস্তিটা এমন ভাবে শেষ করা হয়েছে যে পরের কিস্তিটার জন্য আপনি অধীর আগ্রহে অপেক্ষা করতে বাধ্য হবেন।
চঞ্চল চৌধুরী মূল চরিত্রটাকে পুরাটা সময় জুড়েই এমনভাবে রহস্যময় করে রেখেছিলেন যে একটা সেকেন্ডও টেনে দেখার সু্যোগ পায়নি। অন্যদিকে ইখতেখার দিনারের অভিনয়টাও চোখে লাগার মতো ছিল যদিও কিছুক্ষেত্রে একটু খাপ ছাড়াও লেগেছে৷ ফারিনের চরিত্রটা এই পর্বে আমার কাছে কিছুটা কম জোরের লেগেছে তবে ভাব দেখে মনে হইছে হইতো ২য় কিস্তিতে তার চরিত্রটা গুরুত্বপূর্ণ হবে।
সব মিলিয়ে একটা দুর্দান্ত কাজ 💙
সেই সাথে যেভাবে রহস্যটা আরো বাড়িয়ে ১ম কিস্তি শেষ হলো তাতে ২য় কিস্তি দেখার জন্য অপেক্ষা করছি এখন থেকেই 💙

 কারাগার পাবলিক রিভিউ ০৫

রিভিউ দিয়েছেন-  Faisal 

কারাগার পার্ট -১ দেখলাম
“দুনিয়ায় বোকা*** এক হও”- ডাইলগ ডেলিভারি চমৎকার ছিল।
এতো সাবলীল অভিনয় মানুষ ক্যামনে করে ভাই? প্রতিটা ক্যারেক্টারই আগুন।
এক সেকেন্ডের জন্য স্ক্রিন থেকে চোখ ফেরাতে পারিনি। বাংলাদেশী প্রডাকশনে এমন সিরিজ অবিশ্বাস্য।
Chanchal Chowdhury স্যার ক্যামনে পারেন আপনি?
Rasheduzzaman Rakib অভিনন্দন ভাই।
এছাড়াও কারাগার টিমের সকল কলাকৌশলী কে অভিনন্দন।
ব্যাক্তিগত রেটিং – ৯.৫০/১০

ভিডিওতে কারাগার ওয়েবসিরিজের রিভিউ দেখুন 

 কারাগার পাবলিক রিভিউ ০৬

রিভিউ দিয়েছেন-  অরুপ কুমার 

কারাগার। হইচই তে। এতো সুন্দর গল্প! এতো সুন্দর লেখা!! এতো সুন্দর গাঁথুনি!!! এতো সুন্দর মেকিং!!!! এতো সুন্দর ডিটেইলিং!!!!! এতো সুন্দর অভিনয়!!!!!!
এতো ফ্ললেস!!!!!!!
দেখেন। দেখান। মন ভরে যাবে।
Shawki Syed and TEAM hats off bro !!!!!!!!
Chanchal Chowdhury দাদা Really pure Gem!🔥❤️

 কারাগার পাবলিক রিভিউ ০৭

রিভিউ দিয়েছেন-  Shahanaz Khusi 

দেখলাম, তাকদীর খ্যাত ডিরেক্টর সৈয়দ শাওকীর,” কারাগার”! একটানা ৮ পর্ব দেখলাম! একবার উঠতে ইচ্ছা করেনি! নিমগ্ন হয়ে,শ্বাসরুদ্ধ করে দেখলাম!!
শাওকী ভাই,দুর্দান্ত! গল্প এবং গল্পের এগিয়ে যাবার গাঁথুনী,রহস্য পুরোটা মুগ্ধকর!
চঞ্চল চৌধুরী‼️ নিজেকে অন্যমাত্রায় নিয়ে যাবার অদম্য শ্রম যার! ভাষা নাই কিছু বলবার! অসাধারন বন্ধু!
দিনার ভাই! কি বলবো! আউটস্যান্ডিং!! কি অদ্ভুত ভাবে আমাদের পুরো বিশ্বাস ধরে রাখলেন আপনার চরিত্রে! দুর্দান্ত দিনার ভাই।
নঈম ভাই ভিন্নরকম তোমাকে দেখলাম! সুপার।বিজরীআপা,ছোট্ট উপস্থিতিতেও আপনি মনের কোন জায়গা রেখে গেলেন!
আফজাল ভাই, সালাম।চমৎকার উপস্থিতি! ফারিন, খুব ভাল! শতাব্দী,জাহিদ হোসেন শোভন ভাই,সেতু ভাই,জিসান সহ যারা অভিনয় করেছেন,সবাই ভিন্ন ভিন্ন স্বকীয়তা দেখলাম। সবার জন্য ভালবাসা।
তবে আবারও নির্দেশক শাওকী,অভিনেতা বন্ধু চঞ্চল চৌধুরী, এবং দিনার ভাই তাদের মেধার তুঘলকী দিয়ে মাথায় যে ঘোর লাগালো,পরের সিজন/ মানে পার্ট-২ না দেখা অবধি, সে ঘোর কাটার কোন সম্ভাবনা নাই‼️
তোমাদের প্রতি শ্রদ্ধাএবং ভালবাসা।”কারাগার পার্ট-২ অপেক্ষায়……….🙏💝🙏

 কারাগার পাবলিক রিভিউ ০৮

রিভিউ দিয়েছেন-  Naeem Islam 

সিরজটার ট্রেলার রিলিজ হওয়ার পরপরই একটা আকর্ষণ তৈরী হয় সিরিজটা দেখার। শুধু অপেক্ষা ছিলো মুক্তির। ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়ার সময় নেই নি। মুক্তি পাওয়ার সাথে সাথেই শুরু করি দেখা। আমাদের দেশীয় সিনেমাগুলো বেশিরভাগই হয় বস্তাপচা টাইপের সেখানে ওয়েবসিরিজগুলো হয় 🔥
আর যেই সিরিজে Chanchal Chowdhury আছেন আর ডিরেক্টর আছেন Shawki Syed যেখানে যে অসাধারণ কিছু পাওয়াই যাবে তার উদাহরণ সরূপ আছে #Taqdeer সিরিজটি। যারা তাকদীর দেখেছেন তাদের হয়তো নতুন করে কিছু বলতে হবে না। কিন্তু যারা দেখেননি তাদের শুধু এইটুকু বলবো যদি দেখা শুরু করেন তাহলে ৩ ঘন্টা ৭ মিনিট সময় কখন কেটে যাবে টের পাবেন না। বিজিএম, অভিনয় আর সিনেমাটোগ্রাফির ঘোরে আটকে থাকবেন।
🔥🔥🔥

 কারাগার পাবলিক রিভিউ ০৯

রিভিউ দিয়েছেন- Md Al Mamun
 

অবশেষে শেষ করলাম কারাগার পার্ট -১,এক কথায় অসাধারণ। Chanchal Chowdhury এর অভিনয়ের কথা আর নাই বল্লাম। লিজেন্ড বরাবরই লিজেন্ড। পুরো ৭ পর্ব জুড়েই সাসপেন্স,মীর জাফরের খুনি হিসেবে আটক হওয়া একটা মানুষ ২৫০ বছর বেঁচে আছে।ঘুরে বেড়াচ্ছে এ জেল থেকে ও জেল মুক্তির প্রতিক্ষায়। কিন্তু মুক্তি মিলছে না..তবে শেষের পার্টে সম্ভবত আন্দাজ করতে পারছি কিছুটা।যখন চঞ্চল চৌধুরীর মুখে কথা ফুটল আর অন্যদিকে তাসনিয়া ফারিন চার্চে তার বাবার খোঁজে গিয়ে চঞ্চল চৌধুরীর লেখা একটা বই দেখল।সম্ভবত চঞ্চল চৌধুরী জেলে ঢুকেছে ১৯৭১ সালে স্বাধীনতা বিরোধী বন্ধী কোনো অপরাধীকে শায়েস্তা করতে। যেখানে তাদের সহযোগীতা করতেছে সহকারী জেলার এবং জেলের ভিডিওটিও সেই ভাইরাল করেছে।অপরদিকে তাসনিয়া ফারিন সম্ভবত চঞ্চল চৌধুরীরই মেয়ে।তবে একটা বিষয় মাথায় ঢুকল না।সেটা হলো জেলারের ছেলে মূলত কোন কারনে জেলে ঢুকল? সব রহস্যের সমাধান দ্বিতীয় পার্টেই পাব বলে মনে করি।
রেটিং- ৯/১০(ব্যক্তিগত আমার কাছে)
হইচই এর প্যাকেজ শুধু মাত্র কারাগার দেখার জন্যই কেনা হয়েছিলো।সেটা আসলেই উসুল হলো..

 

মুক্তিযুদ্ধের সত্য ঘটনায় নির্মিত Damal? Raihan Rafi এর নতুন সিনেমা দামাল

কারাগার ওয়েবসিরিজের রিভিউ গুলো ফেইসবুকের বিভিন্ন পেইজ, গ্রুপ ও ব্যক্তিদের প্রোফাইল থেকে সংগ্রহীত

 কারাগার পাবলিক রিভিউ ১০

রিভিউ দিয়েছেন-  Naif 

গতরাতে কারাগার পার্ট – ১ শেষ করলাম।
Chanchal Chowdhury কে যতোই দেখছি ততোই অভিভূত হচ্ছি। ভদ্রলোকের হাতে পরশপাথর আছে বলে আমার সন্দেহ হয়। যেখানেই হাত লাগাচ্ছে সোনা ফোলছে।
শুরুথেকেই একধরনের রহস্য কাজ করছিলো যাকিনা শেষে পর্যন্ত প্রবাহমান ছিলো। উপরন্তু শেষের সিনে রহস্য আরো বেড়ে গেছে।
প্রতিটি সিন যে যত্ন করে ধারন করা হয়েছে তা বেশ সহজেই বোঝা যাচ্ছিলো। প্রতিজনের অভিনয় ছিলো অনবদ্য। বাংলা সিনেমা ও ওয়েব সিরিজের যে জুয়ার এসেছে তা প্রবাহমান থাকুক চঞ্চলা চৌধুরীর মতো মহারথী দের হাত ধরে।
rating : 10/8 (Parsonal)

 কারাগার পাবলিক রিভিউ ১১

রিভিউ দিয়েছেন-Sushmita Khan

Shawki এন্ড গং এর #কারাগার দেখলাম। দেখলাম বললে ভুল হবে, গিললাম। দেখার জন্য আরেকবার দেখতে হবে।
কি, কেন, কেমন, কিভাবে, কতটুকু – এই সবের উত্তরে কিছু বলতে গেলে অদেখাকে দেখার বা অজানাকে জানার টান টান উত্তেজনায় ঢিল পরবে বলে মুখে কুলুপ দিলাম।
পুরো সাত-সাতখানা পর্বে একটা শব্দ বা বাক্য না বলে কিভাবে আটকে রাখা যায় তা দেখালেন Chanchal Chowdhury. ভাই রে ভাই। এই লোক তো জ্বীনের বাদশা! চান মাঝির ‘ভয় পাছসিস’ এর ঘোর কাটার আগে চোখ দিয়ে এইটা কি করলেন ভাইসা?
আর শাওকী, ‘শুরু কর’ বইলা যে শেষ করলি বাপ, এখন আমার কি হইবে? দ্বিতীয় মৌসুম কবে আসবে বাজান?


 কারাগার পাবলিক রিভিউ ১২

রিভিউ দিয়েছেন- সম্রাট চৌধুরী


রিভিউঃ কারাগার (পার্ট-১)
পুরো সিরিজটাই এক কথায় চঞ্চল চৌধুরী ময়! তাঁর অভিনয়ের যাদুতে আপনি পুরো মন্ত্রমুগ্ধ হয়ে থাকবেন, বিশেষ করে সিরিজের প্রথম অংশে কোনো ডায়লগ ছাড়াও কেবল এক্সপ্রেশনের মাধ্যমে যে দুর্দান্ত অভিনয় করা যায় তা উনার অভিনয় না দেখলে বিশ্বাস করতে পারবেন না!
চঞ্চল চৌধুরী একের পর এক সিরিজে নিজেকে ভেঙেচুরে গড়ছেন, আর অভিনয় কাকে বলে সবাইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন। একের পর এক এক সিরিজে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে উপস্থাপন করছেন, আর সবচেয়ে বড় ব্যাপার প্রতিটি চরিত্রেই তিনি পারফেক্ট।
আমাদের দেশেও একজন চঞ্চল চৌধুরী আছেন- দর্শক হিসেবে এটা আমাদের কাছে অনেক বড় একটা পাওয়া।
সিরিজটির ট্রেলার দেখে প্লট এখন মোটামুটি সবারই জানা, তবে প্রথম সিজনে ডিরেক্টর ইচ্ছে করেই বেশ কিছু প্রশ্ন রেখে গেছেন, যার উত্তর পাবার জন্য আপনাকে দ্বিতীয় সিজন দেখতেই হবে😊
৭ পর্বের এই সিরিজ এর স্ক্রিনপ্লে বেশ গতিময় ও ঠিকঠাক, ফলে দর্শক হিসেবে আপনি কখনোই বোরিং হবেন না। বাকি সবার অভিনয়ও ঠিকঠাক, তবে আলাদা করে বলতে হবে ইন্তেখাব দিনারের কথা,বেশ দেরিতে হলেও আমাদের দেশের ডিরেক্টররা এখন তাঁকে ঠিকঠাক ব্যবহার করতে পারছেন, হয়তো ওটিটি না এলে আমরা তা কখনোই পেতাম না!
তাকদীরের পর নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী আরেকটা বড় ধামাকা নিয়ে এলেন, বুঝাই যাচ্ছে তিনি আরও বড় বড় সব প্রজেক্ট আমাদের উপহার দিবেন।
হইচইয়ে সবাই দেখেই ফেলুন এই সিরিজটি, আর অপেক্ষা এখন কেবল ২য় সিজনের, ২৫০ বছরের জট খুলবে সেখানেই❣️
হ্যাপি ওয়াচিং 🔥

 কারাগার পাবলিক রিভিউ ১৩

রিভিউ দিয়েছেন-  Maruf Porag 

কারাগার রিভিউ
এটাই প্রথম রিভিউ সম্ভবত এক মিনিট ও না স্কিপ করে কারাগার পার্ট ওয়ান শেষ করলাম।
বোবা মানুষের জট কি খুললো নাকি বেশি করে লাগলো? কে এই মানুষ যে ২৫০ বছর বেচে আছে? কিভাবে আসলো এই সেলে যেটা এত বছর বন্ধ, জানতে হলে দেখতে হবে কারাগার।
এত দিন অপেক্ষার পর আমিও তা জানতেই ১২ টায় বসে যাই দেখতে কারাগার, ৩ঃ০৭ ঘন্টা একটা রহস্যের মধ্যে ছিলাম 💥
কথা না বলে একটা মানুষ কিভাবে তার এক্সপ্রেশন দিয়ে পুরোটা সময় অভিনয় করে যায় জাস্ট চিন্তার বাহিরে,
দুদিন আগেই চান মাঝি ছিলো আজ সে কারাবন্দী।
সবার অভিনয়, কাহিনি, রহস্য, পুরোটাই ছিলো অসাধারণ, যেহেতু আগেই বলে দিছে পার্ট টু আসবে।
এটা পার্ট ওয়ান সেহেতু রহস্যের জট খুললো কতটুকু আর লাগলো কতটুকু সেটা জানতেই দেখে পেলুন কারাগার পার্ট ওয়ান।
মাস্ট ওয়াচ একটা জিনিস দেখে নিন।
রেটিংঃ৮+/১০💥

 কারাগার পাবলিক রিভিউ ১৪

রিভিউ দিয়েছেন-  Alomelo Dev 

#কারাগার দেখলাম। এখন অবধি বাংলাদেশের সেরা ওয়েব সিরিজ হওয়ার সব সম্ভাবনা আছে। চোখে লাগার মতো অভিনয় প্রতিটা ক্যারেক্টারের, এমনকি এক মিনিটও যিনি স্ক্রিন টাইম পেয়েছেন; ফাটিয়ে দিয়েছেন। আমার মনে হয় এটা ডিরেক্টরের মুন্সিয়ানা।
দুর্দান্ত বিজিএম। স্ক্রিন-প্লেও ভালো। অসাধারণ স্টোরি বিল্ড আপ। কিন্তু স্টোরি যেখানে গিয়ে থেমে গেছে, দর্শকদের জন্য হতাশার। ধৈর্য ধরে পরের পার্টের জন্য অপেক্ষা করা কঠিন। গেলেও, এক টানা দেখার স্বাদটা পাওয়া যাবে না। দর্শকদের প্রতি একরকম অবিচারই করা হলো।
#চঞ্চল_চৌধুরী বাংলাদেশের গ্রেটেস্ট এক্টর এভার, শুধু স্কিলের জন্য না; তার গল্প বেছে নেওয়া আর চরিত্রের ভেতর ঢুকে যেতে পারার ক্ষমতার জন্যও। ইন্তেখাব দিনারের আলাদা করে প্রশংসা করা দরকার, তাসনিয়া ফারিণও এখানে একদমই আলাদা। আসলে কারো অভিনয়ের কথা আলাদা করলে বাকিদের প্রতি অন্যায়ই করা হয় একরকম।
পার্ট এক দেখার পর কিছুই বুঝতে পারলাম না শেষটা আসলে কি হতে চলেছে,,,,
ডিরেক্টর দারুণ কাজ করেছেন, সবকিছু পিন পয়েন্ট। আশা করি গল্প থামিয়ে দেওয়ার হতাশা সেকেন্ড পার্টে পুষিয়ে দেবে আর সেটা দ্রুতই আসবে।

 কারাগার পাবলিক রিভিউ ১৫

রিভিউ দিয়েছেন-  Faisal 

কারাগার পার্ট -১ দেখলাম
“দুনিয়ায় বোকা*** এক হও”- ডাইলগ ডেলিভারি চমৎকার ছিল।
এতো সাবলীল অভিনয় মানুষ ক্যামনে করে ভাই? প্রতিটা ক্যারেক্টারই আগুন।
এক সেকেন্ডের জন্য স্ক্রিন থেকে চোখ ফেরাতে পারিনি। বাংলাদেশী প্রডাকশনে এমন সিরিজ অবিশ্বাস্য।
Chanchal Chowdhury স্যার ক্যামনে পারেন আপনি?
Rasheduzzaman Rakib অভিনন্দন ভাই।
এছাড়াও কারাগার টিমের সকল কলাকৌশলী কে অভিনন্দন।
ব্যাক্তিগত রেটিং – ৯.৫০/১০

 কারাগার পাবলিক রিভিউ ১৬

রিভিউ দিয়েছেন-Souarav
কারাগার দেখলাম। বাংলাদেশ-কলকাতা মিলিয়ে হইচইতে টেকনিক্যালি এটাই এখন পর্যন্ত বেস্ট সিরিজ। এত চমৎকার ক্যামেরার কাজ, স্ক্রিনপ্লে, সাউন্ড, সেট, কস্টিউম, এডিট, কালার, বিজিএম এর দূর্দান্ত কম্বিনেশন! স্ক্রীন থেকে চোখ সরানো যাচ্ছিলো না! অভিনেতারা সবাই পাল্লা দিয়ে পারফর্ম করেছে। আর সবাইকে টপকে শাওকি এখন আমার ফেবারিট ডিরেক্টর লিস্টে ঢুকে গেছে। পুরো টিমের সবাইকে

অভিনন্দন

! কারাগার পার্ট-২ এর জন্য অপেক্ষা করছি… 

 কারাগার পাবলিক রিভিউ ১৭

রিভিউ দিয়েছেন-  Raju 

ছুটির দিনে দেখে নিলাম ওয়েবসিরিজ কারাগার 👀✌️
চঞ্চল চৌধুরী মানেই নতুন কিছু 😍
এককথায় অসাধারণ লাগছে 😊
পরবর্তী এপিসোডের অপেক্ষায় আছি!! ✌️✌️

 কারাগার পাবলিক রিভিউ ১৮

রিভিউ দিয়েছেন-  Nazmul Hossain 

Shawki Syed ভাই // দ্যা বস
নির্মানে এমন আগ্রহ তৈরি করেছেন যে, ২য় পর্ব দেখার আর তর সইতাছে না….আর কিছু বলা যাবে না!!

ভিডিওতে কারাগার ওয়েবসিরিজের রিভিউ দেখুন 

 কারাগার পাবলিক রিভিউ ১৯

রিভিউ দিয়েছেন-  Ramim 

অনেকদিন পর দারুন একটা ওয়েব সিরিজ দেখলাম। যতক্ষন স্ক্রিন-প্লে হইছে হাঁ হয়ে তাকায় থাকার মত…..

 কারাগার পাবলিক রিভিউ ২০

রিভিউ দিয়েছেন-  রিফাত হোসেন 
স্যার Chanchal Chowdhury পুরো সিরিজে শেষের এক মিনিটে কথা বলেন। কিন্তু উনার ইশারা গুলোই উনার মুখে বলা ডায়ালগ কেমন হতো সেটা বুঝে দিয়েছে। সবাই দুর্দান্ত অভিনয় করেছেন, দু একটা ছোট রোল না থাকলেও পারতো, একদম মনোযোগ নষ্ট করে দিত এই রোল গুলো।
মাহা চরিত্রের মেয়েটা খুবই সাবলীল ছিলেন, প্রয়োজনের বেশি দেখাননি যেমন টা কারা অফিসার দেখিয়েছেন।
সব মিলিয়ে এক মিনিটের জন্যও মিস না দেয়ার মত একটা ওয়েব সিরিজ।
দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
💓💓

 কারাগার পাবলিক রিভিউ ২১

রিভিউ দিয়েছেন-  Rezaul Akhlak 

বাংলা চলচিত্র ইতিহাসের অন্যতম সেরা কাজ। তাকদীরের পর শওকি এই সিরিজটা দিয়ে একটা ছক্কা মারল। লোকটা সিরিজে ব্যবহৃত ছাগল আর বিড়ালের থেকে যেই দুর্দান্ত অভিনয় বের করছে, সেখানে চঞ্চল, ইন্তেখাব দিনার আর আফজাল হোসেনের মত এক্সপার্ট অ্যাক্টরদের কত সুন্দরভাবে ইউজ করছে, সেটা আপনারা চিন্তা করে নেন। চঞ্চল কোন কথা না বলে, শুধু ফ্যাশিয়াল এক্সপ্রেশান দিয়ে পুরা সিরিজটা যেভাবে টানছে, এক কথায় অসাধারণ। তবে আমি সবচেয়ে খুশি হইছি ইন্তেখাব দিনারকে দিয়ে জেলারের রোলটা করানোয়। এত ভারসেটাইল অথচ আন্ডাররেটেড একজন অ্যাক্টর অবশেষে একটা ফুল ফ্লেজ ফিল্মে নিজের কাজটা দেখাতে পারল। জেলার, হাজবেন্ড, বাবা, বন্ধু হিসেবে তার জীবনের প্রতিটা রোলে তার যেই স্ট্রাগল, সেটা সে খুবই ভাল অভিনেতা বলেই এত দারুণভাবে জিনিসটা ফুটায়া তুলতে পারছে। নিয়ামতুল্লাহ মাসুমের গল্পের পাশাপাশি ডায়লগগুলাও বেশ স্ট্রং হইছে, যেইটা সচরাচর বাংলা ফিল্মে খুব একটা দেখা যায় না। বিজিএম আর সিনেমাটোগ্রাফি অসাধারণ। সিরিজের শুরু থেকে শেষ পর্যন্ত গল্প আগানোর যে পেস, সেটাও অডিয়েন্স হিসাবে বেশ ভাল লাগল। এক সেকেন্ডের জন্যও স্ক্রিন থেকে চোখ সরানো যায় নাই। আরেকটা স্ট্রং পয়েন্ট হচ্ছে, ইম্পরট্যান্ট ক্যারেক্টারগুলার নিজেদের পারসোনাল লাইফের সাবপ্লট গুলাও বেশ গুরুত্ত দিয়ে দেখানো হইছে, যার ফলে তাদের প্রতিটা অ্যাক্টিভিটির পারপাজগুলা বেশ লজিকাল লাগছে আর মেন্টালি রিলেট করাটা খুব ইজি হইছে।
প্রবলেম একটাই মনে হইল, সেটা হচ্ছে কিছু কিছু জায়গায় ফারিনের ভয়েস টোন আর ডায়লগ ডেলিভারি ফ্ল্যাট লাগতেছিল। আদার দ্যান দ্যাট, আমি এই সিরিজের মেকিং এ তেমন কোন প্রবলেম পাই নাই। আমার মনে হয়, শওকি আর মাসুমের হাত ধরে অবশেষে বাংলাদেশ একটা ট্রুলি ইন্টারন্যাশনাল লেভেলের কাজ পাইল যেটা নিয়ে আমরা গর্ববোধ করতে পারি। পার্ট টু এর জন্য অপেক্ষা করাটা একটা বিশাল চ্যালেঞ্জ হয়ে দাড়াল। আপনার হাতে আড়াই ঘন্টা সময় থাকলে এই জিনিস মিস কইরেন না।

 কারাগার পাবলিক রিভিউ ২২

রিভিউ দিয়েছেন-  Joseph Mir
 

একটানে দেইখা মাত্র শেষ করলাম… Chanchal, দোস্ত দূর্দান্ত…
দারুণ সব পার্ফমেন্স, অসাধারণ বিজিএম, জমে ক্ষির।
টিম #Karagar-কারাগার, হ্যাটস আফ…. দারুণ…

কারাগার ওয়েবসিরিজের রিভিউ গুলো ফেইসবুকের বিভিন্ন পেইজ, গ্রুপ ও ব্যক্তিদের প্রোফাইল থেকে সংগ্রহীত

 কারাগার পাবলিক রিভিউ ২৩

রিভিউ দিয়েছেন-  Maruf Emon 
Season 01, Part 01 (স্পয়লার নেই)
‘প্রিজন ব্রেক’ বলেন আর হাল আমলের ‘ক্রিমিনাল জাস্টিস (সিজন টু)’ – সকল প্রিজন ড্রামাতে বিভিন্ন ক্লাসের মানুষ আর ‘ল’এর মিক্সারে একটা রানিং প্লট থাকবেই। গল্প যেন সেখানে গতিময় থাকে তাই গল্পের সেকেন্ড লেয়ারে থাকে থ্রিল অথবা মিস্ট্রি, বেশিরভাগ ক্ষেত্রে ভায়োলেন্সও একটা জোরদার টুল হিসাবে নির্মাতারা ব্যবহার করেন। Shawki Syed এর কোন পথেই পুরোপুরি না হেঁটে একটা মিস্ট্রি ড্রামায় ক্যারেক্টারগুলোর ক্রাইসিসকে আলাদা মাত্রা দিয়ে গল্প এগিয়ে নিয়ে গেছেন। বলাই যায়, ‘তাকদীর’কে ভুলিয়ে ফেলার আপ্রাণ চেষ্টা ছিল চিত্রনাট্য বিভাগে! আমার মনে হয়, সিরিজ ডিজাইনটা এমনভাবে করা, অনেকবছর পরেও দুই পার্ট একসাথে করে দেখলে দারুণ লাগবে। নেয়ামত উল্লাহ মাসুমসহ লেখায় যারাই কন্ট্রিবিউট করেছে সবাই বিশেষ ধন্যবাদ পাবে।
একটা ফিকশনাল কারাগার (যদিও শুট হয়েছে ঢাকার আগের কেন্দ্রীয় কারাগারে), যাতে কয়েদী সংখ্যা এক রাতে গণনা করে একজন বেশি পাওয়া যায়। এমনিতেই জেলার মোস্তাক সাহেব জেলে এক নারী ঢোকার স্ক্যান্ডালে উপরের চাপে আছেন, তার মধ্যে যুক্ত হয় ১৪৫ নাম্বার সেলের বোবা এক মিস্ট্রিম্যান। সে কে, কোথা থেকে এলো, তার আগমন ও উপস্থিতি জানতে মোস্তাক সাহায্য নেয় ডিবিতে থাকা বন্ধু আশফাকের। আবার আশফাক সাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহারে মিস্ট্রিম্যানের সাথে যোগাযোগ করতে যুক্ত করে মাহাকে। এই জেলের ভেতর ও বাইরের চরিত্রগুলোকে কিভাবে মিস্ট্রিম্যান প্রভাবিত করছে সেটাই সিরিজের প্রথম পার্টের গল্প।
পজিটিভ দিক –
খুব সম্ভব এই প্রথম Chanchal Chowdhury তেমন একটা শব্দ উচ্চারণ না করেও পুরো শো’তে অভিনয়ের প্রদর্শনী দেখালেন ও মাতিয়ে রাখলেন পুরোটা সময়। এক কথায় ‘হ্যাটস অফ’ এমন একটা চরিত্রে ‘হ্যাঁ’ বলার জন্য। Intekhab Dinar আর MD Faruk Sobhan এর বোঝাপড়া, ডায়লগ থ্রো এন্ড রিসিভ, ব্যক্তিগত জটিলতা পাশ কাটিয়ে পেশাগত এটায়ার ও বন্ধুত্ব দারুণভাবে তুলে ধরেছেন। যার যার জায়গায় কিছু দৃশ্যে দুজন ফাটিয়ে দিয়েছেন। ভাল করেছেন ফারিণও, তবে চাওয়াটা আরো বেশি ছিল। আফজাল হোসেন অল্প স্ক্রিনপ্রেজেন্স পেলেও সাম্প্রতিক সময়ের মধ্যে সেরা অভিনয় করেছেন। A K Azad Shetu র ডাবল স্ট্যান্ডার্ড চরিত্রটা খুব ভাল লেগেছে।
এছাড়াও অনেক সাপোর্টিং ও অতিথি শিল্পীও ভাল করেছেন। সিরিজের অভিনয় সবচেয়ে শক্তিশালী পার্ট। এরপর অবশ্যই গল্পের ভিন্নতা, গভীরতা। ভাল লেগেছে বরকত হোসাইন পলাশের ক্যামেরা, অনীমের এডিট, আলোর ব্যবহার ও ব্যাকগ্রাউন্ড মিউজিক।
নেগেটিভ –
শুধু পার্ট ওয়ান ধরলেও পর্বগুলো যেভাবে শেষ হচ্ছিল, রহস্যমানবীর মত কিছু চরিত্র রেখে যাওয়া হচ্ছিল বা চঞ্চলের চরিত্রের একটা ধাপ দেখার যে আকাঙ্খা সেটা মনমত হয় নি। ফারিণের’মাহা চরিত্রটি প্লেসমেন্ট অনুসারে ততটা প্রভাব ফেলতে পারেনি। কয়েকটি পর্বে গল্পের ধারা থেকেও নজর চলে গেছে চরিত্রের ব্রিফ করতে। মাহা ও মিস্ট্রিম্যানের জ্ঞানভিত্তিক আলোচনার অনেকটাই ইলজিক্যাল ও মেনে নেয়া কষ্টসাধ্য।
পার্ট টু না দেখে এখনই অনেক কিছু জাস্টিফাই করা যাচ্ছে না। এখন পর্যন্ত সিরিজটা বেশ ভাল জায়গায় আছে।
Rating – 8/10

 কারাগার পাবলিক রিভিউ ২৪

রিভিউ দিয়েছেন- Habibur Rahman

সিরিজের নামঃ কারাগার-পার্ট ১
জনরাঃ মিস্ট্রি, থ্রিলার
অভিনয়েঃ চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, এ কে আজাদ সেতু,এফ এস নাঈম, আফজাল হোসেন, জয়ন্ত চট্টোপাধ্যায়, প্রমুখ
পরিচালনায়ঃ সৈয়দ আহমেদ শাওকি
মোট এপিসোডঃ ০৭টি
প্ল্যাটফর্মঃ হইচই
[হালকা স্পয়লার]
এক রাতে একটা কারাগারে ৩২৫ জন কয়েদির বদলে ৩২৬ জন কয়েদি পাওয়া গেলো। আবার, ৩২৬ নম্বর কয়েদিকে এমন এক সেলে পাওয়া গেলো যেটা কিনা গত ৫০ বছর যাবৎ বন্ধ। অন্যদিকে সেই কয়েদির দাবী, তিনি ওই সেলে ২৫০ বছর যাবৎ বন্দী। এখন ওই বন্দী কীভাবে ওই সেলে আসলো, ওনার বলা অবাস্তব কথাগুলো কি আদৌ সত্যি কিনা, নাকি এর পেছনে অন্য কোনো গল্প আছে-সেটা নিয়েই এই সিরিজের কাহিনী।
মূল প্লটের বাইরেও এই সিরিজে কয়েকটি সাবপ্লটও আছে। সব মিলিয়ে এত্তো এত্তো প্রশ্ন জমা হয়েছে যে কি বলবো! মন চাচ্ছে হইচইকে এখনই পার্ট ২ দেওয়ার জন্য রিকোয়েস্ট করি। হইচই যতোবারই তাদের আজেবাজে সিরিজ নিয়ে বিপাকে পড়েছে, প্রায় ততোবারই বাংলাদেশের কোনো ভালো সিরিজ গিয়ে হইচইকে উদ্ধার করে এসেছে। ‘কারাগার’ সিরিজের ক্ষেত্রেও এটা খাটে। সেই শুরু থেকে শেষ অব্দি গল্পে একটা উত্তেজনা বিরাজমান ছিল। সিরিজ যতো এগিয়েছে, ততোই সিরিজের মধ্যে রেখে যাওয়া জটিল সব প্রশ্নের উদয় হয়েছে। ‘তাকদীর’ সিরিজের পর আরও একটা ভালো সিরিজ আসলো পরিচালক সৈয়দ আহমেদ শাওকি’র হাত ধরে। স্ক্রিনপ্লে ছিলো যথেষ্ট পরিমাণ দ্রুতগতির।
অভিনয়ের কথা বলতে গেলে, চঞ্চল চৌধুরী কোনোকিছু না বলেও যে অনবদ্য অভিনয় দক্ষতা দেখাতে পারেন সেটা ‘কারাগার’ দেখলেই বুঝতে পারবেন। ২য় পার্টে ওনার চরিত্রে যে চমক থাকবে তা ভাবতেই থ্রিল কাজ করছে। ইন্তেখাব দিনার যেনো দিন দিন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। ‘দৌড়’ এর পর আরও একটা ভালো কাজ দেখলাম ওনার। একে আজাদ সেতু চরিত্র অনুযায়ী অনেক ভালো। ফারিণকে ঠিকঠাক লেগেছে তবে প্রত্যাশা বেশি ছিল। আফজাল হোসেন স্ক্রিনে আসলেই একটা অন্যরকম আবহ তৈরিতে সক্ষম হয়েছেন। এফ এস নাঈম ঠিকঠাক। অল্প সময়ের জন্য স্ক্রিনে আসা ফারহানা হামিদসহ বাকীরাও ভালো অভিনয় করেছেন।
পুরো কাজটা থেকেই প্রিমিয়াম ফিলটা পাওয়া যাচ্ছিলো। ক্যামেরার কাজ ভালো, কালার গ্রেডিংও মানানসই। বিজিএম ভালো, ইন্ট্রোতে ব্যবহৃত মিউজিকটা বেশ ভালো।
তবে, আমার দৃষ্টিতে সিরিজের একটা নেগেটিভ দিক আছে। সিরিজে এতো এতো প্রশ্ন রেখে দেওয়া হয়েছে, কিন্তু কোনোটারই উত্তর দেওয়া হয়নি। জানি, ২য় পার্টে সব জট খোলা হবে। তবে কিছু প্রশ্নের সমাধান দিলেও পারতো।
ওভারঅল, এটা একটা খুবই ভালো সিরিজ। হইচই যেনো খুব দ্রুতই ২য় পার্ট রিলিজ করে সেই প্রত্যাশা

 কারাগার পাবলিক রিভিউ ২৫

রিভিউ দিয়েছেন-  ক্রিকেট আলোচনা

এটাই প্রথম রিভিউ সম্ভবত রাত প্রায় ৪ঃ১০ এক মিনিট ও না স্কিপ করে কারাগার পার্ট ওয়ান শেষ করলাম।
বোবা মানুষের জট কি খুললো নাকি বেশি করে লাগলো? কে এই মানুষ যে ২৫০ বছর বেচে আছে? কিভাবে আসলো এই সেলে যেটা এত বছর বন্ধ, জানতে হলে দেখতে হবে কারাগার।
এত দিন অপেক্ষার পর আমিও তা জানতেই ১২ টায় বসে যাই দেখতে কারাগার, ৩ঃ০৭ ঘন্টা একটা রহস্যের মধ্যে ছিলাম 💥
কথা না বলে একটা মানুষ কিভাবে তার এক্সপ্রেশন দিয়ে পুরোটা সময় অভিনয় করে যায় জাস্ট চিন্তার বাহিরে,
দুদিন আগেই চান মাঝি ছিলো আজ সে কারাবন্দী।
সবার অভিনয়, কাহিনি, রহস্য, পুরোটাই ছিলো অসাধারণ, যেহেতু আগেই বলে দিছে পার্ট টু আসবে।
এটা পার্ট ওয়ান সেহেতু রহস্যের জট খুললো কতটুকু আর লাগলো কতটুকু সেটা জানতেই দেখে পেলুন কারাগার পার্ট ওয়ান।
রেটিংঃ৮+/১০💥
আরেকটা ধামাকা 🗣️ আসছিস 💥

কারাগার ওয়েবসিরিজের রিভিউ গুলো ফেইসবুকের বিভিন্ন পেইজ, গ্রুপ ও ব্যক্তিদের প্রোফাইল থেকে সংগ্রহীত 

 কারাগার পাবলিক রিভিউ ২৬

রিভিউ দিয়েছেন-   BMDb 
 
 অভিনয়ের কথা বললে মুখ্য চরিত্রে চঞ্চল চৌধুরী আরেকবার নিজেকেই যেন চ্যালেঞ্জ জানালেন। এক ফোঁটা কথা না বলে যেভাবে নীরব অভিব্যক্তি দিয়ে প্রকাশ করলেন, মুগ্ধ করার মতো। ওটিটি প্লাটফর্ম অভিনেতা ইন্তেখাব দিনারকে পুনর্জন্ম দিয়েছে, এখন সেটার সঠিকভাবেই বিকাশ লাভ করছে, এখানেও তাই। বেশ ভালো করেছেন।

 কারাগার পাবলিক রিভিউ ২৭

রিভিউ দিয়েছেন- Arif
 

সিরিজের নামঃ কারাগার-পার্ট ১
জনরাঃ মিস্ট্রি, থ্রিলার
অভিনয়েঃ চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, এ কে আজাদ সেতু,এফ এস নাঈম, আফজাল হোসেন, জয়ন্ত চট্টোপাধ্যায়, প্রমুখ
পরিচালনায়ঃ সৈয়দ আহমেদ শাওকি
মোট এপিসোডঃ ০৭টি
প্ল্যাটফর্মঃ হইচই
[হালকা স্পয়লার]
এক রাতে একটা কারাগারে ৩২৫ জন কয়েদির বদলে ৩২৬ জন কয়েদি পাওয়া গেলো। আবার, ৩২৬ নম্বর কয়েদিকে এমন এক সেলে পাওয়া গেলো যেটা কিনা গত ৫০ বছর যাবৎ বন্ধ। অন্যদিকে সেই কয়েদির দাবী, তিনি ওই সেলে ২৫০ বছর যাবৎ বন্দী। এখন ওই বন্দী কীভাবে ওই সেলে আসলো, ওনার বলা অবাস্তব কথাগুলো কি আদৌ সত্যি কিনা, নাকি এর পেছনে অন্য কোনো গল্প আছে-সেটা নিয়েই এই সিরিজের কাহিনী।
মূল প্লটের বাইরেও এই সিরিজে কয়েকটি সাবপ্লটও আছে। সব মিলিয়ে এত্তো এত্তো প্রশ্ন জমা হয়েছে যে কি বলবো! মন চাচ্ছে হইচইকে এখনই পার্ট ২ দেওয়ার জন্য রিকোয়েস্ট করি। হইচই যতোবারই তাদের আজেবাজে সিরিজ নিয়ে বিপাকে পড়েছে, প্রায় ততোবারই বাংলাদেশের কোনো ভালো সিরিজ গিয়ে হইচইকে উদ্ধার করে এসেছে। ‘কারাগার’ সিরিজের ক্ষেত্রেও এটা খাটে। সেই শুরু থেকে শেষ অব্দি গল্পে একটা উত্তেজনা বিরাজমান ছিল। সিরিজ যতো এগিয়েছে, ততোই সিরিজের মধ্যে রেখে যাওয়া জটিল সব প্রশ্নের উদয় হয়েছে। ‘তাকদীর’ সিরিজের পর আরও একটা ভালো সিরিজ আসলো পরিচালক সৈয়দ আহমেদ শাওকি’র হাত ধরে। স্ক্রিনপ্লে ছিলো যথেষ্ট পরিমাণ দ্রুতগতির।
অভিনয়ের কথা বলতে গেলে, চঞ্চল চৌধুরী কোনোকিছু না বলেও যে অনবদ্য অভিনয় দক্ষতা দেখাতে পারেন সেটা ‘কারাগার’ দেখলেই বুঝতে পারবেন। ২য় পার্টে ওনার চরিত্রে যে চমক থাকবে তা ভাবতেই থ্রিল কাজ করছে। ইন্তেখাব দিনার যেনো দিন দিন নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। ‘দৌড়’ এর পর আরও একটা ভালো কাজ দেখলাম ওনার। একে আজাদ সেতু চরিত্র অনুযায়ী অনেক ভালো। ফারিণকে ঠিকঠাক লেগেছে তবে প্রত্যাশা বেশি ছিল। আফজাল হোসেন স্ক্রিনে আসলেই একটা অন্যরকম আবহ তৈরিতে সক্ষম হয়েছেন। এফ এস নাঈম ঠিকঠাক। অল্প সময়ের জন্য স্ক্রিনে আসা ফারহানা হামিদসহ বাকীরাও ভালো অভিনয় করেছেন।
পুরো কাজটা থেকেই প্রিমিয়াম ফিলটা পাওয়া যাচ্ছিলো। ক্যামেরার কাজ ভালো, কালার গ্রেডিংও মানানসই। বিজিএম ভালো, ইন্ট্রোতে ব্যবহৃত মিউজিকটা বেশ ভালো।
তবে, আমার দৃষ্টিতে সিরিজের একটা নেগেটিভ দিক আছে। সিরিজে এতো এতো প্রশ্ন রেখে দেওয়া হয়েছে, কিন্তু কোনোটারই উত্তর দেওয়া হয়নি। জানি, ২য় পার্টে সব জট খোলা হবে। তবে কিছু প্রশ্নের সমাধান দিলেও পারতো।
ওভারঅল, এটা একটা খুবই ভালো সিরিজ। হইচই যেনো খুব দ্রুতই ২য় পার্ট রিলিজ করে সেই প্রত্যাশা করা ছাড়া এখন আর কিছুই করার নেই।

 কারাগার পাবলিক রিভিউ ২৮

রিভিউ দিয়েছেন-  Shoan
 

আজকে মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত (কারাগার) ওয়েব-সিরিজ।
অভিনয়:
সত্যি বলতে চঞ্চল চৌধুরীর অভিনয় ছাড়া আমার অন্য কারো অভিনয় তেমন একটা ভালো লাগেনি। কেমন যেন মনে হয়েছে তারা জোর করে ভাল অভিনয় করার চেষ্টা করছে। বাস্তব ক্যারেক্টারের মধ্যে ঢুকে যেতে একমাত্র চঞ্চল চৌধুরীকেই দেখা গেছে। এক কথায় আমার মনে হয় উনার অভিনয় দেখার জন্যই মানুষ আরো আগ্রহ নিয়ে স্ক্রিন এর সামনে তাকিয়ে থাকবে।
গল্পঃ
ইউনিক একটা গল্প বলার চেষ্টা করা হয়েছে। কিন্তু সত্যি বলতে গেলে আমার পার্সোনালি মনে হয়েছে শুধু শুধু গল্পকে টেনে বড় করা হয়েছে প্রথম সিজনে। 20 25 মিনিটের পর্বে যদি আপনার টানতে ইচ্ছা করে স্ক্রিন এর গল্পের দুর্বলতার জন্য তবে অবশ্যই সেটা ভালো কথা না। গল্পটাকে আরো ভালো করে উপস্থান করা যেত। এককথায় যা বলা যায় গল্পের মধ্যে ইউনিকনেস থাকলেও পথম সিজনে খুব একটা ভালো বলা যায় না।
ক্যামেরা ওয়ার্ক, সিনেমাটোগ্রাফি , লোকেশন, মেকআপ এগুলো দারুন কাজ হয়েছে।
বিশেষ করে চঞ্চল চৌধুরী এর মেকআপ পুরাই আগুন।
P.R:6/10

 কারাগার পাবলিক রিভিউ ২৯

রিভিউ দিয়েছেন-   Robi
 

“কারাগার”❤️
Imdb Rating: 8.8 🔥
Personal Rating: 9 (আমি জানি 9 অনেক বেশি, But It deserve) ❤️
এই মাত্র দেখা শেষ করলাম চঞ্চল চৌধুরীর নতুন ওয়েব সিরিজ “কারাগার”।🔥
আমি এখনো ঘোর কাটিয়ে উঠতে পারছিনা।😐 কি দেখলাম এটা আমি!! বাংলাদেশে এতো ভাল কন্টেন্ট খুব কমই হয়েছে। 😍👌
এবার আসি রিভিউ তে। প্রথমেই বলতে হয়, সিরিজের গল্পটি অসাধারণ। যারা ট্রেলার দেখেছেন তারা তো জেনেই থাকবেন। গল্পটি একজন লোককে নিয়ে, যাকে একটা জেলের ভিতর পাওয়া যায় এমন একটা সেলে যেটা ৫০ বছর ধরে বন্ধ আছে। তারপর আস্তে আস্তে রহস্য বাড়তে থাকে। “কে এই লোক?? কোথা থেকে এসেছে??” ইত্যাদি ইত্যাদি। গল্পটি খুবই ভাল ভাবে লেখা হয়েছে, সিরিজের একটি মুহূর্তেও আপনি বিরক্তি বোধ করবেন না।👌
এখন আসি সিনেম্যাটোগ্রাফিতে। অসাধারণ ক্যামেরা ওয়ার্ক ছিলো সিরিজে। তাছাড়াও সিরিজের বিজিএম আপনাকে কৌতুহলী করে তুলবে। অসাধারণ সব দৃশ্য রয়েছে।❤️
ছোট ছোট ডিটেইলস এ ও অনেক মনযোগ দেওয়া হয়েছে। ভাল খারাপকে বিভিন্ন Symbolic way তে প্রকাশ করতে চেয়েছেন ডিরেক্টর। যা আমার খুব ভাল লেগেছে।❤️
এখন আসি অভিনয়তে।❤️ চঞ্চল চৌধুরী সহ সিরিজের প্রতিটি চরিত্রকে খুব ভাল ভাবে লিখা হয়েছে এবং সবাই তাদের সর্বোচ্চটা দিয়েছেন। চঞ্চল চৌধুরী তো বরাবরের মতই অনবদ্য ছিলেন। তার অভিনয়ে কোনো কমতি খুজে পাওয়া সম্ভব না। তাছাড়াও সিরিজের জেলার, জেলারের বন্ধু, জেলের অন্যন্য পুলিশ সহ সকল কয়েদিদের অভিনয় একেবারে বাস্তব।🔥🔥
কারো অভিনয় দেখে বিরক্তিবোধ কাজ করেনি।❤️❤️
যারা রহস্য রোমাঞ্চ পছন্দ করেন এটা তাদের জন্য একটা ট্রীট। এরকম কন্টেন্ট খুব কমই দেখা যায়।👌👌 আর বেশি কিছু বলা ঠিক হবে না, বললে স্পয়লার হয়ে যেতে পারে।😐
যদি প্রশ্ন করেন,” দেখবেন কি না??”
আমি বলবো অবশ্যই দেখুন❤️
বাংলাদেশে এরকম Thriller Story খুব কমই হয়েছে।👌👌
A True Masterpiece 🔥🔥
Waiting For “Karagar Part 2” ❤️❤

 কারাগার পাবলিক রিভিউ ৩০

রিভিউ দিয়েছেন-    Raj

সিরিজঃ কারাগার ( হালকা স্পয়লার)
জনরাঃ মিস্ট্রি,থ্রিলার,ড্রামা
অভিনয়েঃ চঞ্চল চৌধুরী, তাসনিয়া ফারিন,ইন্তেখাব দিনার,আফজাল হোসেন প্রমুখ
পরিচালকঃ সৈয়দ আহমেদ শাওকী
Personal rating: 9/10
আকাশনগর সেন্ট্রাল জেলের সেল নাম্বার ১৪৫ গত পাঁচ দশক ধরে বন্ধ অথচ সেই সেলেই উদয় হয়েছে এক অচেনা, অজানা,রহস্যময় কয়েদির।কে এই আগন্তুক আর সে এখানে কি করে পৌছালো? এসব প্রশ্নের উত্তর জানতে হইচই তে গিয়ে দেখে ফেলতে হবে ৭ পর্বের এই সিরিজটি।
তাকদীরখ্যাত পরিচালক শাওকী আবার অনেকদিন পর ব্যাক করলেন তার নতুন এই সিরিজটি নিয়ে।এবারে আগের চেয়ে বেশ বড় আয়োজন নিয়ে এসেছেন তিনি। এই সিরিজে তার দূর্দান্ত নির্মানশৈলী ছিল দেখার মত। সিরিজের প্রতিটা ডিপার্টমেন্ট তিনি খুবই যত্ন নিয়ে বানিয়েছেন।বুঝাই যাচ্ছিল সিরিজটি বানানোর আগে অনেক কিছু নিয়ে গবেষণা করা হয়েছে।এছাড়া এর সিনেমাটোগ্রাফি, কালার গ্রেডিং, গল্প,অভিনয় সবকিছুই এত নিখুঁত যে আপনি মুহুর্তের জন্যে চোখ সরাতে পারবেন না। প্রতিটা এপিসোডের শেষেই রয়েছে এমন কিছু রহস্য যাতে করে আপনি পরের এপিসোড দেখার জন্য অতি আগ্রহী হয়ে থাকবেন।খুবই ফাস্ট স্ক্রিনপ্লে এজন্য বোরিং লাগার কোনো সুযোগই নেই।তবে কিছু কিছু জায়গা একটু স্লো ছিল। আর এই সিরিজের প্রতিটি ক্যারেক্টারই খুবই গুরুত্বপূর্ণ রোল প্লে করেছে।সব চরিত্রের পেছনে একটি করে গল্প রেখেছেন পরিচালক।
অভিনয়ে সবাইকে ছাপিয়ে গিয়েছে আমাদের চঞ্চল চৌধুরী। তিনিই যেন এই সিরিজের প্রাণ। আহা কি অভিনয়! জাস্ট মন্ত্রমুগ্ধের মত চেয়ে থেকেছি যখনই তিনি স্ক্রিনে এসেছেন।একটা মানুষ কীভাবে এত ভালো অভিনয় করতে পারে? এইরকম ক্যারেক্টারে আমার মনে হয় বাংলাদেশের আর কোনো অভিনেতা এরকম অভিনয় করতে পারবেন না।তাছাড়া প্রত্যেকের অভিনয়ই ভালো ছিল।
যারা এখনো দেখেননি তারা দ্রুত দেখে ফেলুন।

Trailer – Karagar (কারাগার) Part 1 | Syed Ahmed Shawki | Chanchal Chowdhury 

Back to top button