bangla mediabangla newsEntertainment
Trending

শাকিবের অভিযোগের কড়া জবাব দিলেন বুবলী

শাকিবের অভিযোগের কড়া জবাব দিলেন বুবলী

গতকাল সংবাদপত্র বাংলাদেশ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান চিত্রনায়িকা ‘বুবলী’র সম্পর্কে আপত্তিকর কিছু মন্তব্য করেন। অভিযোগ করে শাকিব খান বলেন, বুবলী ‘অবৈধ সম্পর্ক’ করছেন।

এবার সে মন্তব্যরই পাল্টা জবাব দিতে শবনম বুবলী আজ সোমবার (১৫ মে) দুপুরে ফেসবুকে এক-ই সংবাদপত্র বাংলাদেশ প্রতিদিনকে তার দেয়া একটি সাক্ষাৎকারের লিংক ও ছবি পোস্ট করেন।

শাকিবের অভিযোগের কড়া জবাব দিলেন বুবলী
ছেলের জন্মদিনের অনুষ্ঠানে শাকিব ও বুবলী

বুবলীর পোস্ট করা স্ট্যাটাস থেকে এটা পুরোপুরিভাবে বোঝা যাচ্ছে, বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্কের অবস্থা ঠিক কতোটা ভয়াবহ।

গতকাল যেখানে সংবাদমাধ্যমকে শাকিব জানান, ঈদের দিন তার বাসা থেকে বের করে দেয়া হয়েছে বুবলীকে। বুবলীর ফেসবুকে দেওয়া স্ট্যাটাস আর সংবাদমাধ্যম থেকে জানা যায়, এমন কোনো ঘটনাই সেদিন ঘটেনি। বুবলী বলেন, শাকিবের বাড়ির সিসি টিভি ক্যামেরা চেক করলেই এর প্রমাণ মিলবে।

সাক্ষাৎকারে বুবলী তার ফ্ল্যাট আর গাড়ির টাকারও হিসাব দিয়েছেন। শাকিব অভিযোগ করেছিলেন, তিন কোটি টাকার ফ্ল্যাট, গাড়ি কেনার অর্থ বুবলী কোথায় পেল? অবৈধ সম্পর্ক করেই এই অর্থ রোজগার করেছেন তিনি। এমন মন্তব্যের জবাবে বুবলী জানান, এই সবই তিনি ব্যাংক লোন নিয়ে করেছেন। প্রমাণ হিসেবে ব্যাংকের সব কাগজপত্র দেখাতে পারবেন তিনি।

সংবাদমাধ্যমকে বুবলী বলেন, আমাকে অসম্মান করেছেন শাকিব। চরিত্র নিয়ে মিথ্যা রটনা রটাচ্ছেন। অকারণে মানহানি করায় আমার পরিবার ও আমার সন্তান এতে মারাত্মকভাবে প্রভাবিত হয়েছে।

বুবলী আরও বলেন, ‘শাকিবের এমন মিথ্যা মন্তব্যে বিপর্যস্ত হয়ে উঠেছে আমার জীবনও। তাই খুব শিগগিরই আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ, এই মানহানি আমার একার নয়, সন্তানেরও।’

লেখকঃ হুসাইন মুহাম্মাদ, ঢাকা (প্রিয়জানালা কনটেন্ট রাইটার )

প্রিয় পাঠক, লিখতে পারেন আপনিও! লেখা পাঠান এই ঠিকানায় –

[email protected]

প্রিয়জানালা মুক্তকথা বিভাগে প্রকাশিত মতামত ও লেখার দায় লেখকের একান্তই নিজস্ব,প্রিয়জানালা সকল মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল।

আমাদের ফেইসবুক পেইজ- প্রিয়জানালা
Back to top button