moviesweb series

চঞ্চল চৌধুরীর নতুন ওয়েবসিরিজ “কারাগার”! karagar webseries

 কারাগার Hoichoi OTT ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মের একটি আসন্ন ওয়েব সিরিজ। 

১৯ আগস্টে রিলিজ হবে ওয়েব সিরিজটি। থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটির দুর্দান্ত অফিসিয়াল টিজার রিলিজ হয়েছে ২রা আগস্ট। অফিসিয়াল টেইলার রিলিজ হয়েছে ৫ আগস্ট। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সৈয়দ আবু শাওকী। স্টোরি লিখেছেন নিয়ামতুল্লাহ মাসুম। 

চঞ্চল চৌধুরীর নতুন ওয়েবসিরিজ "কারাগার"! karagar webseries

চঞ্চলের সাড়া জাগানো “তাকদীর” ওয়েব সিরিজটিও ছিল শাওকী পরিচালিত।

 টিজারে দেখানো হয় একটি জেল, যেখানে ৩২৫ জন কয়েদী রয়েছে। হঠাৎ সেই জেলের ১৪৫ নাম্বার বন্ধ থাকা সেলে একজন কয়েদীকে পাওয়া যায়। অথচ সেই সেলটি গত ৫০ বছর থেকে বন্ধ ছিলো। রহস্যময় সেই কয়েদী জানায় সে গত ২৫০ বছর থেকে ওই সেলেই আছে। তার নাম অমর। বধির এবং বোবা এই কয়েদীর সাথে কথা বলেন এক মহিলা সাংবাদিক। অমর তাদেরকে জানায় সে গত ২৫০ বছর ধরে এই জেলেই আছে। সেই মীর জাফরের হত্যাকারী। তার সাজা কি কোনদিন শেষ হবে না, এই প্রশ্নের উত্তর সে জানতে চায়! রহস্যে ঘেরা ওয়েব সিরিজটির টিজার দেখেই যে কারো সিরিজটি দেখার তীব্র আগ্রহ জন্মাবে। টিজারটি দুর্দান্ত হয়েছে মন্তব্য করেছে অধিকাংশ নেটিজেন।

কারাগার ওয়েব সিরিজটির রহস্যময় কয়েদীর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ওয়েব সিরিজে তার নাম অমর। টিজারে তার লুক, এক্সপ্রেশন ছিল অনবদ্য। এমন একটি চরিত্রে এমন নিখুঁত এক্সপ্রেশন দেওয়া চঞ্চল চৌধুরীর পক্ষেই সম্ভব বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। আগস্টে ওয়েব সিরিজটি রিলিজ পাবে ওটিটি প্ল্যাটফর্ম Hoichoi  এ। চঞ্চল চৌধুরী মানেই দর্শকদের বাড়তি প্রত্যাশা। নিত্য-নতুন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে নিজেকে নিজেই ছাড়িয়ে যাচ্ছেন তিনি। দেশীয় সিনেমা এবং ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী একটি আস্থার নাম। তাই ওয়েব সিরিজটি নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক।  

Trailer – Karagar (কারাগার) Part 1 | Syed Ahmed Shawki | Chanchal Chowdhury | 19th Aug 

 

কারাগার দেখতে হলে Hoichoi এ সাবস্ক্রিপশন ফি দিয়ে প্যাকেজ কিনতে হবে। বাংলাদেশে OTT প্ল্যাটফর্ম এখনো সব শ্রেণীর মানুষের মধ্যে জনপ্রিয় নয়। তবুও সব শ্রেনীর দর্শকদের মধ্যেই দেখা গেছে প্রচন্ড আগ্রহ। এ

দেখুন- বাংলাদেশে OTT Platform এর ভবিষ্যৎ 

এরকম সব কন্টেন্ট আসতে থাকলে দ্রুতই সব শ্রেণীর দর্শকদের মধ্যেই জনপ্রিয় হয়ে যাবে OTT প্ল্যাটফর্ম। ইউটিউব কমেন্ট সেকশনে বেশীরভাগ নেটিজেন মন্তব্য করেছেন আরেকটি মাস্টারপিস কাজ আসতে যাচ্ছে। ওয়েব সিরিজটির টিজারে BGM এবং কালার গ্রেডিং এরও প্রশংসা করেছেন সবাই। সবাই ওয়েব সিরিজটি রিলিজ হওয়ার অপেক্ষায় আছে। এখন দেখার বিষয় দর্শকের প্রত্যাশা কতটুকু পূরণ করতে পারে কারাগার!

 দেখুন- কাইজার ওয়েব সিরিজ – আফরান নিশোর গোয়েন্দাগিরি কেমন ছিল? 

সুস্থ থাকুন, ভালো থাকুন।   আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ, তাই কমেন্ট এর মাধ্যমে আপনার মতামত জানান। ধন্যবাদ।

     প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। 

Back to top button