bangla moviemovies

পরান সিনেমা রিফাত-মিন্নির গল্প নিয়ে নির্মিত??

এই অনন্যা তুই শুধু আমার পরান তুই আর কারো না, অই তুই কথা কস না কেন তুই কথা ক পরান সিনেমার ট্রিজারের মনমুগ্ধ অংশ। 
 
Poran - Bangladeshi Film
Poran – Bangladeshi Film পরান – বাংলা সিনেমা   

রায়হান রাফী মানেই যেন নতুন কোন গল্পের হাতছানি। সিনেমা জগতে বস্তাপচা গল্প ও কপি করা গল্পের ভিড়ে রায়হান রাফী যেন বাংলা চলচ্চিত্রের নতুন পরাণ। তার
সৃষ্টিশীল কাজের প্রমাণ মিলে তার নির্মিত পোড়ামন-২ ও দহন সিনেমাতে। তার পূর্বের সিনেমা দুটির গল্পই ছিল কোন সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে এবং তার নতুন সিনেমাটিও একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই নির্মিত হয়েছে।

 

Poran Official Teaser
↓↓↓
 
Poran Movie Trailer 
 

 

 

টিজারে বলা হচ্ছে, সত্য ঘটনা অবলম্বনে পরাণ নির্মিত হয়েছে। অনেকে বরগুণা রিফাত হত্যার সঙ্গে মিলিয়ে দেখছেন। এ ছাড়া ছবিতে ইয়াশের নামও সিফাত। টিজার দেখে যে কেউ ভাবতে পারে যে এই সিনেমা রিফাত-মিন্নির ঘটনা নিয়ে নির্মিত।   
যদিও নির্মাতা বলছেন, একজন মেয়েকে দুটো ছেলেই ভালোবাসে। আমাদের চারপাশে এমন হরহামেশাই দেখা যায়, বা একজন ছেলের দুটো মেয়ের সঙ্গে প্রেম থাকে। আমার পরাণ ছবির গল্প সরাসরি রিফাত-মিন্নির ঘটনা নিয়ে নির্মিত নয়। আর টিজারে তো সবকিছু বলে দেব না।
৩ ফেব্রুয়ারি ২০২০ সোমবার বেলা ১২টায় প্রকাশ হয়েছে রায়হান রাফীর নির্মিত সিনেমা পরাণএর অতি প্রত্যাশিত টিজার।
তিন তারকা শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানের লুক আগেই স্থিরচিত্রে দেখা গেছে। টিজারে শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, শিল্পী সরকার অপু লুৎফর রহমান জর্জ নজর কেড়েছেন। শরীফুল রাজ এর কিছু খন্ড চিত্র যেন বাংলা সিনেমায় রাজ করার জন্যই তিনি যোগ্য তারই প্রমাণ মিলে। এর পূর্বে শরিফুল রাজ আইসক্রিম ও নডরাই সিনেমায় ভালই নজর কারেন। ইয়াশ রোহানের বাংলা সিনেমায় পথচলা শুরু গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নজাল সিনেমার মাধ্যমে যিনি এর পূর্বেও নাটক ও বিজ্ঞাপনের মাধ্যমে সকলের মন জয় করেছেন। বিদ্যা সিনহা মিম এর সিনেমা ক্যারিয়ারে পরাণ হতে পারে টার্নিং পয়েন্ট। 

 

Poran - Bangladeshi Film পরান - বাংলা সিনেমা

Poran – Bangladeshi Film পরান – বাংলা সিনেমা 

 রায়হান রাফী পরাণ সিনেমা সম্পর্কে আরও বলেন, ট্রেলার আসবে তখন দর্শক আরও পরিষ্কার হবে। তবে হ্যাঁ, একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি বানিয়েছি। কোন ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছি সেটা দর্শক পুরো ছবি দেখলে বুঝতে পারবে। এর আগে আমি কোনোভাবেই জানাবো না।

Poran - Bangladeshi Film পরান - বাংলা সিনেমা
Poran – Bangladeshi Film পরান – বাংলা সিনেমা 

 

 

মফস্বলের দুই তরুণ ও এক তরুণীর জীবন ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে পরাণ। গত বছরের ৩ সেপ্টেম্বর ময়মনসিংহে সিনেমাটির শুটিং শুরু হয়। মফস্বলের তিন তরুণের জীবন ও সংকট, আবেগ-অনুভূতি উঠে আসবে ছবিতে। ভালোবাসা, নেশা, রাজনীতি, বিবাহ ও বিচ্ছেদ নিয়ে ঘটনাবহুল হবে ছবিটির কাহিনি। 
 
পরাণ ছবির চিত্রনাট্য লিখেছেন শাহ্জাহান সৌরভ ও রায়হান রাফী। সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী ও নাভেদ পারভেজ।
 


প্রিয় জানালার পক্ষ থেকে পরাণ সিনেমার জন্য শুভকামনা রইলো। 

 

Poran Bangla Movie
Poran Bangla Movie Poster

 

ফেসবুকে বিভিন্ন পেজ এবং গ্রুপে নেটিজেনদের রিভিউ এবং পোষ্ট থেকেই জানা যায় তারা ‘পরাণ’ পছন্দ করেছেন। অধিকাংশ সিনেপ্লেক্স এবং হলে অগ্রিম টিকিট বুকিং চলছে। সপরিবারে দেখার মত একটি ছবি পরান যেখানে নায়ক, নায়িকা এবং খল চরিত্র সবাই দারুণ অভিনয় করেছেন। এই ঈদের সবচেয়ে চর্চিত ছবি হচ্ছে পরাণ। রায়হান রাফীর পরিচালিত ‘পরাণ’ 

বিস্তারিত-  ঈদ-উল আজহার তিনটি সিনেমা – দিন দ্যা ডে – পরাণ – সাইকো – কে এগিয়ে?  

 সিনেমা নিয়ে আমাদের প্রতিবেদন পড়ুন

 হাওয়া সিনেমার দুই গানে বাজিমাৎ – সাদা সাদা কালা কালা ও এ হাওয়া  

চঞ্চল চৌধুরী অভিনীত হাওয়া (Hawa)- হতে যাচ্ছে বাংলা সিনেমার নতুন ইতিহাস

সেরা হিট বলিউড মুভি – সেরা ১০ হিন্দি মুভির বাংলা রিভিউ  

     প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। 

 

 

Back to top button