bangla movieEntertainment

হৃদিতা সিনেমায় পূজা চেরীর আপত্তিকর দৃশ্য – Puja Cherry Viral

হৃদিতা ট্রেইলার রিলিজ-আলোচনা-সমালোচনার ঝড়!

চরিত্রের প্রয়োজনে পূজা চেরী নগ্ন শরীরে হাজির হতে চলেছেন। হৃদিতা সিনেমার ট্রেলারে দেখা যায় টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। ক্যামেরাতে সাবলীলভাবে দেখানো হয়েছে তার বিবস্ত্র শরীর। শুধু তাই নয়, কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে। 

Puja Cherry Viral
Puja Cherry Viral


আনিসুল হকের বহুল আলোচিত উপন্যাস “হৃদিতা” অবলম্বনে নির্মিত সিনেমা “হৃদিতার” অফিসিয়াল ট্রেইলার রিলিজ হয়েছে ২০ সেপ্টেম্বর। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছে পূজা চেরী।

আনিসুল হকের উপন্যাস অবলম্বনেই পুরো সিনেমাটি নির্মিত হয়েছে। “হৃদিতা” সিনেমার ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেইলারে পূজার অভিনয়, কবি চরিত্রে এবি এম সুমনের লুক, এক্সপ্রেশন, দর্শকরা পছন্দ করেছেন।

ভিডিও দেখুন 

 

 ২০১৯-২০ অর্থবছরে “হৃদিতা” সিনেমাটির জন্য সরকারী অনুদান দেওয়া হয়। ৫৫ লাখ টাকা সরকারী অনুদানে সিনেমাটি নির্মিত হয়েছে।  প্রথমেই পূজার ভয়েজে ট্রেইলারের শুরুটা বেশ চমকপ্রদ ছিল। তবে সিনেমাটির ট্রেইলার দেখে এটাকে সবাই এডাল্ট ফিল্মের তকমা দিয়েছেন। কারণ সিনেমার বিভিন্ন দৃশ্যে রয়েছে ১৮+ দৃশ্য এবং সংলাপ। 

কবি এবি এম সুমন তার প্রেমিকা পূজার বিবস্ত্র ছবি আঁকছেন এমন একটি দৃশ্যও রয়েছে সিনেমাতে। এই দৃশ্য নিয়ে ইতোমধ্যে সমালোচনা শুরু হয়েছে। পূজা চেরীকে দর্শক অনেক পছন্দ করেন। তার এমন বিবস্ত্র দৃশ্যে অভিনয় বা এডাল্ট সিনেমায় অভিনয় অনেকেই ভালোভাবে নেন নি।

Puja Cherry Viral

 

বাংলাদেশের হার্টথ্রব নায়ক এবিএম সুমন যিনি তার ফিটনেস এবং লুকের জন্য দারুণ জনপ্রিয় তাকে নিয়েও সমালোচনা হয়েছে। ২০১৭ সালে ঢাকা অ্যাটাকে এবি এম সুমনের অভিনয় এবং ফিটনেসের জন্য তিনি দর্শক হৃদয়ে আসন করে নিয়েছেন।

বিতর্কিত দৃশ্যে অভিনয়ের পরে পূজা চেরী বলেছেন-

হ্যালো, আশা করি সবাই ভালো আছেন।
আজ আপনাদের সাথে কিছু কথা শেয়ার করতে এসেছি।
সম্প্রতি আমার অভিনীত “হৃদিতা” সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। যা আগামী ৭ই অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে ট্রেলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না; সে কথা আপনারা আমাকে জানাচ্ছেন। আমার অডিয়েন্স আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে সুন্দরভাবে কথা বলছে, বিষয়টা আমি এপ্রিসিয়েট করি।
যে দৃশ্যগুলো নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন, তা জনাব আনিসুল হক স্যারের লিখিত উপন্যাস “হৃদিতা”রই ভিজুয়ালি রিপ্রেজেন্ট করা হয়েছে কেবল। এছাড়া উক্ত আর্ট এর বিষয়টা শুধুই আর্ট ও আমি নই।
পরিশেষে বলতে চাই, আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখে উক্ত ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতোমধ্যেই বাদ দেওয়া হয়েছে।
আমি আশা করবো আপনারা যেভাবে এতোদিন ধরে আমাকে ভালোবেসে আসছেন, সুন্দরভাবে আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে কথা বলেছেন, আমার পাশে থেকেছেন; একইভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবেন, বাংলা সিনেমার পাশে থাকবেন।🙏🙏
আপনাদের ভালোবাসার কথা মাথায় রেখে সামনে আপনাদের জন্য ভালো কিছু নিয়ে আসবো । 
সমালোচনাকে আমলে নিয়ে এই দৃশ্য সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অভিনেত্রী পূজা চেরী জানিয়েছেন। তিনি বলেন উপন্যাস অনুযায়ীই সকল দৃশ্য সিনেমায় দৃশ্যায়ন করা হয়েছে। তবে যেহেতু দর্শক পছন্দ করছেন না তাই আপত্তিকর দৃশ্যগুলো সিনেমায় থাকবে না। কাহিনী, সংলাপ, অভিনয়, বিজিএম, সাউন্ড ইফেক্ট বেশ ভালো ছিল।

Puja Cherry Viral

“হৃদিতার” ট্রেইলারে নায়ক-নায়িকার রসায়ন এবং তাদের ফিটনেস যথেষ্ট নজরকাড়া ছিল। কিন্তু অনেকেই ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেইলারকে অপ্রয়োজনীয় বলেছেন। কারণ প্রায় পুরো কাহিনীই ট্রেইলারে বর্ননা করা হয়েছে৷ তবে দারুন নির্মাণশৈলী, গল্প বর্ণনার ধরনের কারণে “হৃদিতা” সিনেমাটি দর্শকদের আগ্রহ সৃষ্টি করতে সক্ষম হয়েছে। দেশীয় সিনেমার সুদিন ফিরতে শুরু করেছে।
 হৃদিতা সিনেমার ট্রেলার দেখুন- 


দর্শকরা এখন ভিন্ন ধাচের সিনেমা, এবং অন্যরকম উপস্থাপনা পছন্দ করেন। কাহিনীর সাথে মানানসই চরিত্র এবং অভিনয়ের কমতি না থাকলে “হৃদিতা” সফল একটি সিনেমা হতে পারে বলে ইউটিউব কমেন্ট সেকশনে জানিয়েছেন অনেকেই। বাংলাদেশী সিনেমা মানেই নায়ক-নায়িকার ফিটনেস নেই, অভিনয়ের কমতি, অসামঞ্জস্যপূর্ন কালার গ্রেডিং, এই ধারণা আস্তে আস্তে পরিবর্তন হচ্ছে। এই সিনেমায় গ্ল্যামার এবং অভিনয় দুই দিক দিয়েই পূজা চেরী এবং এবি এম সুমন দারুন চমক দেখাবেন আশা করা যায়। সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে আগামী ৭ ই অক্টোবর। পূজা চেরী এবং এবি এম সুমনের ফ্যানবেজ রয়েছে। তাদের রসায়নও ছিল চমৎকার। সব মিলিয়ে দেশীয় চলচ্চিত্রে আরেকটি সাফল্য যোগ হতে যাচ্ছে বলেই সকলেই আশাবাদী। দেখার বিষয় প্রত্যাশা পূরণে কতটা সফল হতে পারে “হৃদিতা” সিনেমাটি।
Back to top button