bangla natokEntertainmenttop 10Uncategorized

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

বর্তমান সময়ে বাংলা সিনেমা সেভাবে দর্শক হৃদয় জয় করতে না পারলেও বাংলা নাটক সেই ঘাটতি পূরন করে দিচ্ছে অনেকটাই। ২০২২ সালের ঈদুল ফিতর এবং ঈদুল আযহাসহ বিভিন্ন সময়ে রিলিজ হয়েছে অনেকগুলো নাটক। নাটকগুলো থেকে আমরা ২০২২ সালের ১০ টি সেরা নাটক নিয়ে আজকের আয়োজন সাজিয়েছি। দর্শক রিভিউ, ইউটিউব কমেন্ট, ভিউ, কাহিনী, মেকিং সবকিছু বিবেচনায় নিয়ে তালিকাটি সাজানো হয়েছে৷ দেরি না করে চলুন জেনে নেওয়া যাক ২০২২ সালের সেরা ১০ টি নাটক সম্পর্কে।

১. পূনর্জন্ম ৩

২০২২ সালের সেরা নাটকের মধ্যে অন্যতম সেরা থ্রিলার নাটক ভিকি জাহেদ পরিচালিত পুনর্জন্ম ৩। শেফ রাফসান হকের রান্নার জাদুর পিছনে তার অপরাধ যেন কেবলই ঢাকা পড়ে যায়! কি হল শেষ পর্যন্ত রাফসান হকের? মানুষ হত্যার এই খেলা কবে শেষ হবে! জানতে হলে দেখে নিতে পারেন পুনর্জন্ম ৩। আফরান নিশো ও মেহজাবিন অভিনীত নাটকটির আগের দুইটি পার্ট অবিশ্বাস্য জনপ্রিয়তা লাভ করে। পুনর্জন্ম ৩ ২০২২ সালের ২ রা অক্টোবর চ্যানেল আই প্রাইম ইউটিউব চ্যানেলে রিলিজ হয়। এ পর্যন্ত নাটকটি ৯ মিলিয়ন ভিউ পেয়েছে।

পূনর্জন্ম ৩ দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022
পূনর্জন্ম ৩

২. গল্পটা প্রেমের

২০২২ সালের সেরা নাটকের তালিকায় রয়েছে মুশফিক আর ফারহান এবং সামিরা খান মাহী অভিনীত নাটক “গল্পটা প্রেমের”। ২০২২ সালের ২৭ অক্টোবর সিডি চয়েস ড্রামা ইউটিউব চ্যানেলে রিলিজ হয় মাহমুদ মাহীন পরিচালিত “গল্পটা প্রেমের” নাটকটি। রিলিজের দিনই ১ মিলিয়ন ভিউ হয় নাটকটিতে। এ পর্যন্ত ৯.৪ মিলিয়ন ভিউ পেয়েছে নাটকটি। দুজন মানুষের প্রেম, নিদারুন বিচ্ছেদের পর তাদের জীবনের করুন পরিণতি দেখে দর্শকরা আবেগে আপ্লুত হয়েছেন। মুশফিক ফারহান এবং সামিরা মাহী দুজনেই দারুন বাস্তবধর্মী অভিনয় করেছেন নাটকটিতে এবং কুড়িয়েছেন দর্শকদের প্রশংসা।

গল্পটা প্রেমের দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৩. বস আই হেইট ইউ

২০২২ সালের সেরা নাটক এর তালিকায় রয়েছে জিয়াউল ফারুক অপূর্ব এবং কেয়া পায়েল অভিনীত “বস আই হেট ইউ” নাটকটি। ২০২২ সালের ১৯ মে, বাংলাভিশন ড্রামা ইউটিউব চ্যানেলে রিলিজ হয় “বস আই হেইট ইউ” নাটক। এক্স বয়ফ্রেন্ড যখন অফিসের বস তখন গার্লফ্রেন্ডকে কিরকম নাজেহাল হতে হয় সেটাই দারুনভাবে ফুটিয়ে তোলা হয়েছে নাটকটিতে। দর্শকরা নাটকটি বেশ পছন্দ করেছেন। অপূর্ব এবং কেয়া পায়েলের রসায়ন আগে থেকেই ভালো এবং জুটি হিসেবে দর্শক তাদের পছন্দ করেন। এ পর্যন্ত নাটকটিতে ১৭ মিলিয়ন ভিউ এসেছে।

বস আই হেইট ইউ দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৪. Good Buzz

২০২২ সালের অন্যতম সেরা নাটক “GoodBuzz”।  কাজল আরেফিন অমির নাটক মানেই ইয়াং জেনারেশনের কাছে বাড়তি উন্মাদনা। ২০২২ সালের ১২ জুলাই “Club 11 Entertainment” ইউটিউব চ্যানেলে রিলিজ হয় নাটকটি। রিলিজের মাত্র ৫ মাসের মধ্যে “Good Buzz” নাটকটি ১৮ মিলিয়ন ভিউ পেয়েছে।বন্ধুদের সীমাহীন আনন্দ, নিজেদের মধ্যে সুন্দর সময় নিয়ে নির্মিত হয়েছে “Good Buzz” ” Good Buzz” এ অভিনয় করেছেন সাফা কবির, মিশু সাব্বির, পলাশ, শিমুল, ইভানা সহ আরো অনেকে।

Good Buzz দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৫. একটা নির্জন দুপুর চাই

২০২২ সালের সেরা নাটকের তালিকায় রয়েছে অপূর্ব এবং তাসনিয়া ফারিন অভিনীত “একটা নির্জন দুপুর চাই” নাটকটি। অপূর্বের এ বছরের সেরা নাটকের মধ্যে একটা নির্জন দুপুর চাই অন্যতম। বেকার জীবনের হতাশা, মুঠোফোনে প্রেমিকাকে মিথ্যা আভিজাত্যের গল্প শোনানো,বেকার জীবনের সবচেয়ে খুশির সংবাদ পাওয়া, আপনি নাটকটিতে দর্শকরা নিজেদের জীবনের গল্পই যেন মিলে যেতে দেখবেন।নাটকটি ২০২২ সালের ৪ ঠা মে RTV Drama অফিসিয়াল চ্যানেলে রিলিজ হয়। নাটকটি পরিচালনা করেছেন  সৈয়দ শাকিল। নাটকটিতে এ পর্যন্ত ভিউ হয়েছে ৬ মিলিয়ন। নাটকটি দর্শক এবং সমালোচক সবারই প্রশংসা অর্জন করেছে।

একটা নির্জন দুপুর চাই- দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৬. জমজ ১৫

মোশাররফ করিম অভিনীত জমজ নাটকটি দর্শক চাহিদার কারনে অনেক বছর ধরেই ধারাবাহিকভাবে চলে আসছে। নির্মল বিনোদনের জন্য জমজ পার্ট ১৫ রিলিজ হয় বছরের ১২ জুলাই Rtv Drama চ্যানেলে। জমজ ১৫, ২০২২ সালের ১০ টি সেরা নাটকের মধ্যে অন্যতম। নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, ফারিয়া শাহরিন এবং আরো অনেকে। জমজ ১৫ এর কাহিনী সাজানো হয়েছে বাবা এবং তার দুই জমজ ছেলেকে নিয়ে, যারা দুইজন বিপরীত চরিত্রের! এ পর্যন্ত নাটকটিতে ভিউ হয়েছে ৯.৪ মিলিয়ন।

জমজ ১৫ দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৭. ব্যাচেলর কুরবানি

২০২২ সালের সেরা ১০ টি নাটক এর তালিকায় রয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত “ব্যাচেলর কুরবানি”। “ব্যাচেলর কুরবানি” মুক্তির আগেই কিছু ছবি ভাইরাল হওয়ায় যথেষ্ট সাড়া ফেলে দেয় দর্শকদের মাঝে! কুরবানি ঈদে নাটকটি রিলিজ হয় ২০২২ সালের ১০ জুলাই, Dhruba Tv ইউটিউব চ্যানেলে। কুরবানি নিয়ে মজার কাহিনী রয়েছে নাটকটিতে। নাটকটিতে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, সাবিলা নুর, ফারিয়া শাহরিন, পারসা ইভানাসহ আরও অনেকে। “ব্যাচেলর কুরবানি” এখন পর্যন্ত ১৯ মিলিয়ন ভিউ পেয়েছে।

ব্যাচেলর কুরবানি দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৮. I am Single

২০২২ সালের সেরা ১০ টি নাটকের তালিকায় অন্যতম নাটক হচ্ছে আফরান নিশো ও তানজিন তিশা অভিনীত “I am Single” নাটকটি। একাধিক প্রেম করেও এখানে নায়ক সিঙ্গেল!! “I am Single” নাটকটি ২০২২ সালের ৮ ই আগস্ট সিএমভি এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ হয়। জাকারিয়া শৌখিন পরিচালিত নাটকটি আলোচিত এবং সমালোচিত দুইই হয়েছে। “I am Single” নাটকটিতে এ পর্যন্ত ভিউ হয়েছে ১৫ মিলিয়ন।

I am Single দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

৯. নায়ক

২০২২ সালের সেরা ১০ টি নাটকের তালিকায় অন্যতম নাটক হচ্ছে ” নায়ক”

অপূর্বের সেরা নাটকগুলোর মধ্যে অন্যতম হচ্ছে “নায়ক”। নাটকে অপূর্ব একজন সৎ ডাক্তার যিনি নিজের সর্বোচ্চ দিয়ে রোগীর সেবা করতে। কিন্তু এক একদল অসাধু মানুষ প্রতি পদে পদে তাকে ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করে। “নায়ক” নাটকটি দর্শকদের ব্যাপক পজিটিভ রিভিউ পেয়েছে৷ “নায়ক” নাটকটি ১৬ জুলাই চ্যানেল আই প্রাইম ইউটিউব চ্যানেলে রিলিজ পায়। নাটক টিতে আরও অভিনয় করেছেন সাবিলা নূর, সমু চৌধুরী এবং আরও অনেকে। এ পর্যন্ত নাটকটিতে ৩.৮ মিলিয়ন ভিউ হয়েছে। ভালো নাটকের ভিউ কম, সেটা এই নাটকে প্রমাণিত!

নায়ক দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

১০. রঙিলা ফানুস ২

রঙিলা ফানুস ২ ২০২২ সালের সেরা ১০ টি নাটকের মধ্যে অন্যতম। কাজের মেয়েরও স্বপ্ন থাকে, তারাও ভালো একটি জীবনের স্বপ্ন থাকে। মানুষ কি কাজ করে তার উপর তার স্বপ্ন আর চেষ্টা যে থেমে থাকে না তা এই নাটকটিতে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে৷ নির্মল আনন্দের সাথে সমাজের বাস্তব চিত্রও তুলে ধরা হয়েছে। নাটকটিতে নাজিবা বাশার, সাবিলা নূর এবং তৌসিফ মাহবুব অভিনয় করেছেন। সিএমভি ইউটিউব চ্যানেলে ১৯ জুলাই নাটকটি রিলিজ পায়। এ পর্যন্ত নাটকটি প্রায় ৪ মিলিয়ন ভিউ পেয়েছে।

রঙিলা ফানুস ২ দেখুন

২০২২ সালের জনপ্রিয় ১০ টি বাংলা নাটক -Popular Bangla Natok 2022

শেষ কথা

কোন নাটকের কাহিনী বর্ননা করে স্পয়লার দেওয়া হয়নি। তবে এটুকু নিঃসন্দেহে বলা যায় নাটকগুলো দেখলে আপনাদের অবশ্যই ভালো লাগবে। প্রতিটি নাটকের কাহিনী, মেকিং এবং থিম আলাদা। আশা করি অবসরে নাটকগুলো আপনাদের সুস্থ বিনোদন দেবে।

 

Back to top button