moviessouthindianmovie

Karnan Bangla Review – Karnan Bangla Subtitle Download- Karnan Tamil Movie

 Karnan Bangla Review –  Karnan Bangla Subtitle- Karnan Tamil Movie 

সুবিধাবঞ্চিত লোকদের জন্য বর্ণ বৈষম্য, নিপীড়ন এবং নৃশংসতা কেবল সংবাদপত্র এবং টিভি চ্যানেলের মধ্যে সীমাবদ্ধ। সেলভরাজ আপনাকে তাঁর সিনেমাতে এই বিপর্যয়কর চমকপ্রদ চাক্ষুষ দর্শনে টেনে নিয়ে যাবে এবং আপনাকে প্রায় ১৬০ মিনিটের জন্য।

স্টার কাস্ট: ধনুষ, লাল, রাজিশা বিজয়ন, লক্ষ্মী প্রিয়া চন্দ্রমৌলি, যোগী বাবু, গৌরী জি.কিশান

পরিচালক: মারি সেলভরাজ

++++++++++++++++++++++++++++++

 Movie: Karnan [2021]

Genre: Drama, Action

Karnan is a 2021 Indian Tamil-language action drama film directed by Mari Selvaraj. The film stars Dhanush, Lal, Yogi Babu, Azhagam Perumal, Natarajan Subramaniam, Rajisha Vijayan, Gouri G. Kishan and Lakshmi Priya Chandramouli. The storyline is loosely influenced from the 1995 Kodiyankulam caste violence that happened in Thoothukudi district.

️ IMDb: 8.6

️PriyoJanala: 8.5

++++++++++++++++++++++++++++++

করণন (ধনুষ), একজন নির্ভীক গ্রামের যুবক যিনি তাঁর গ্রামের মানুষের অধিকারের জন্য লড়াই করে। এই গ্রামের লোকেরা প্রান্তিক জনগোষ্ঠীর অন্তর্ভুক্ত, যা কয়েক দশক ধরে নিপীড়িত ছিল, প্রধানত এই অঞ্চলের প্রভাবশালী বর্ণ গোষ্ঠী দ্বারা সরকারী কর্মকর্তা এবং পুলিশ যারা তাদের দমন করতে চায় তাদের সহায়তাকারী।  

গল্পটিতে তাদের সংগ্রাম, অন্যায়তা এবং অবশেষে নায়ক এবং পুরো গ্রামের বর্ণবাদ এবং পুলিশ বর্বরতার বিরুদ্ধে তাদের উত্থানের চিত্র তুলে ধরা হয়েছে।

Karnan Bangla Review - Karnan Bangla Subtitle Download- Karnan Tamil Movie



সিনেমায় একটি জীবন যুদ্ধ দেখানো হয়েছে দেখানো হয়েছে ক্ষমতাবান এবং শক্তিহীনদের মধ্যে ব্যবধান কত বিশাল।

 যারা লড়ে যাচ্ছে তাদের দুর্দশা হল একটি বাস স্টপ, তাদের বাচ্চাদের জন্য স্কুল, তাদের মেয়েদের জন্য নিরাপদ চলাচল ব্যবস্থা ইত্যাদি। এদের মৌলিক চাহিদার জন্যই তারা দাবি জানিয়ে লড়াই করে যাচ্ছে কিন্তু এর বদলে তারা যা পায় তা হ’ল পুলিশের বর্বরতা, বর্ণ বৈষম্য, হয়রানি, সংস্থার অভাব ইত্যাদি।

ফিল্মটি এমন লোকদের আশাহীন অস্তিত্ব সম্পর্কে যাঁদের সর্বাধিক প্রাথমিক প্রয়োজনীয়তার জন্য লড়াই করতে হয়। এই সিনেমার গল্প সহজ; এটি আপনাকে সাসপেন্স ডোজ দেয় না। পরিবর্তে এটি আপনাকে প্রচুর পরিমাণে অস্বস্তি দেয় এবং এটি নিশ্চিত করে যে আপনি এটি আপনার অন্ত্রে অনুভব করছেন।

 Karnan Trailer 



তাই দেরি না করে দেখে নিন ধানুশের অসাধারণ সিনেমাটি। অনেক ক্রিটিকসের মতে এই সিনেমা ধানুষেরর সিনেমা ক্যারিয়ারের শ্রেষ্ঠ সিনেমা। 

সিনেমাটি BONGO BD তে বাংলা ডাবিং সহ দেখতে পারবেন!

  Karnan Bangla Subtitle Download 

🔷 সাবটাইটেল লিংক: https://subscene.com/subtitles/karnan-2021/bengali/2474841
সাবলীল এবং প্রাঞ্জল সাবটাইটেলে উপভোগ করুন এ বছরের আলোচিত মুভি কারনান। সফট ইসাব সহ প্রিন্টের সাব করা হয়েছে। হার্ডকোডেড প্রিন্টে সিংক করে দেওয়ার ইচ্ছা থাকলেও তা সম্ভব হয়নি। হার্ডকোডেড প্রিন্টে -৮ সেকেন্ড সিংক করে নিলে মিলে যাবে, তবে শেষের দিকে গিয়ে আরও একবার সিংক করে নিতে হবে।

অনুবাদ আয়োজনে: Team WBMF X Team Thambi

Karnan Free Download – Karnan ডাউনলোড করতে পারবেন যেকোন লোকাল মুভি সাইট থেকে- বিশেষ করে Crazy HD তে পেয়ে যাবেন।

 নতুন নতুন সিনেমা/নাটক/ওয়েব সিরিজ সংবাদ/ বাংলা রিভিউ/গল্প ব্যাখ্যা/বাংলা সাবটাইটেল পেতে আমাদের ফেইসবুক পেইজের সাথে থাকুন-

প্রিয়জানালা ফেইবুক পেইজ  – ক্লিক করে লাইক দিন!

Back to top button