Entertainment
Trending

অপু-মীমের স্ট্যাটাস ঘিরে বিতর্ক! নতুন কোন রহস্যের ইঙ্গিত দিলেন তারা?

বিনোদন জগত মানেই প্রতিদিন তারকাদের নতুন নতুন খবর, রহস্যের খাসমহল তৈরি৷ তাদের ঘিরে প্রশ্ন, কৌতুহলের যেন শেষই নেই। যেমন দর্শকরা তাদের সবকিছু নিয়ে প্রশ্ন তোলেন তেমনি তারকারাও যেন রহস্য তৈরি করতে ভালোবাসেন। সেটাই যেন আরেকবার প্রমাণ করলেন জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা সাহা মীম। ৯ অক্টোবর তার নিজস্ব ফেসবুক প্রোফাইলে দিলেন এক রহস্যময় স্ট্যাটাস! স্ট্যাটাসে লিখেছেন “অহংকার পতনের মূল”।

চলচ্চিত্র জগতে কেউ কারো উপর রেগে গেলে নিজের ফেসবুক প্রোফাইলে তাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দেওয়া নতুন কিছু নয়৷ কারো নাম না উল্লেখ করলেও চলমান কোন ইস্যু থাকলে সবাই ঠিকই বুঝে যান কাকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু মীম বেশ শান্তিপ্রিয় নায়িকা। চলমান কোন ইস্যু নিয়েই কখনো তাকে খুব বেশী বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায় নি। তাই তার এমন স্ট্যাটাস কাকে উদ্দেশ্য করে দিয়েছেন তা স্পষ্ট নয়। সম্প্রতি ” পরাণ” সিনেমার অভাবনীয় সাফল্যের পর নতুন করে আলোচিত এবং জনপ্রিয় এই অভিনেত্রীর ফ্যানবেজরাও ভালোই সমর্থন দেন অভিনেত্রীকে। স্ট্যাটাসটিতে  প্রায় ৮ হাজার রিয়্যাক্ট এবং শতাধিক কমেন্ট এসেছে৷ যার মধ্যে অনেকেই মন্তব্য করেছেন যে অভিনেত্রী শাকিব খানকে উদ্দেশ্য করে এমন স্ট্যাটাস দিয়েছেন। এছাড়াও সবাই অভিনেত্রীর সাথে সহমত প্রকাশ করেছেন তা তাদের কমেন্ট দেখলেই বোঝা যায়। সাধারণত বাংলাদেশের নায়ক-নায়িকাদের ছবি বা স্ট্যাটাসের সাথে দর্শকরা একমত প্রকাশ করেন না। তবে মীমের ইমেজ দর্শক মহলে বেশ ভাল এবং তার অভিনয়ও প্রশংসনীয়। আগামী ২৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত “দামাল” যাতে তার সাথে জুটি বেঁধে অভিনয় করেছে পরাণখ্যাত অভিনেতা শরীফুল রাজ। সিনেমাটি নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে রয়েছে।

অপু-মীমের স্ট্যাটাস ঘিরে বিতর্ক! নতুন কোন রহস্যের ইঙ্গিত দিলেন তারা?

আজ দর্শকরা অবাক হয়েছেন আরও এক জনপ্রিয় এবং আলোচনার শীর্ষে থাকা নায়িকার স্ট্যাটাসে। কারণ বিতর্ক এবং আলোচনা তৈরি করে তিনি প্রায় সময়ই দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি অপু বিশ্বাস।  আজ তিনি নিজের ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাস দেন যাতে লেখেন- সিথিতে সিদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশ্যুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন। স্ট্যাটাসটি দেখে স্বাভাবিকভাবেই প্রশ্ন আসে অপুর বিয়ে নিয়ে তবে কি প্রশ্ন উঠেছে? সম্প্রতি পূজা উদযাপন করতে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে কলকাতায় যান অপু। সেখানে পূজা পালন করতে দেখা যায় অপুকে। মন খুলে তিনি পূজার সাজসজ্জা করেছেন এবং বিভিন্ন মন্দির ও মন্ডপে গিয়ে  পূজার আনুষ্ঠানিকতা পালন করেছেন। ফেসবুকে তার পূজার সাজ এবং সিঁদুর খেলার ছবিও বেশ ভাইরাল হয়।

অপু-মীমের স্ট্যাটাস ঘিরে বিতর্ক! নতুন কোন রহস্যের ইঙ্গিত দিলেন তারা?

অপুর মাথায় সিঁদুর দেখেই অনেকে প্রশ্ন তোলেন যে তাহলে কি অপু আবার বিয়ে করেছেন? কারণ সনাতন ধর্মে সিথির সিঁদুরই বিবাহিত নারীর চিহ্ন। বিষয়টি নজরে আসে অপুর। এবং সেই প্রশ্নের উত্তর দিতেই আজ সকালে অপু এই স্ট্যাটাসটি শেয়ার করেন। প্রসঙ্গত ২০১৭ সালের ১০ এপ্রিল লাইভে সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু এবং বলেন এটা শাকিব খান এবং তার সন্তান৷ শাকিব খানের সাথে তার বিয়ে এবং সন্তানের খবর এর আগে তারা কেউই প্রকাশ্যে স্বীকার করেন নি। দেশজুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনা এবং চাপের মুখে স্ত্রী-সন্তানকে মেনে নেন শাকিব খান। ২০১৮ সালে অপু বিশ্বাসকে ডিভোর্স দেন খান। তারপর থেকে ছেলে জয়কে নিয়ে একা সিঙ্গেল মাদার হিসেবে হিসেবে মানুষ করছেন অপু। বিভিন্ন কারণে এবং চলমান বুবলী-শাকিব খান ইস্যুতে তিনি পাঁচ বছর ধরেই মিডিয়ায় ব্যাপক আলোচিত একজন নায়িকা।

Back to top button