Bollywoodmovies

Ek Villain Returns- দারুণ একটি সাইকোলজিক্যাল থ্রিলার!

Ek Villain Returns- দারুণ একটি সাইকোলজিক্যাল থ্রিলার!

Ek villain Returns, ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত  সাইকোলজিক্যাল অ্যাকশন থ্রিলার বলিউড মুভি। বালাজি মোশন পিকচার্স এবং টি-সিরিজের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন শোভা কাপুর, একতা কাপুর, ভূষণ কুমার এবং কৃষাণ কুমার। ২ ঘন্টা ৯ মিনিট ব্যাপ্তির মুভিটিতে অভিনয় করেছেন জন আব্রাহাম, অর্জুন কাপুর, দিশা পাটানি এবং তারা সুতারিয়া। 

 

Ek Villain Returns- দারুণ একটি সাইকোলজিক্যাল থ্রিলার!

Ek Villain Returns মুভিটি রিলিজ হয় ২০২২ সালের ২৯ জুলাই । উল্লেখ্য ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো জনপ্রিয় সাইকোলজিক্যাল থ্রিলার Ek Villain মুভিটির স্যিকুয়েল হচ্ছে Ek villain Returns। Ek Villain এর মূল ভূমিকায় অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর এবং রিতেশ দেশমুখ।

সিক্যুয়েল মুভিগুলোর খুব বেশী সুনাম নেই  বলিউডের। দাবাং ৩, ধুম ৩, রেস ৩, হাউজফুল ৪ সহ অনেক সিক্যুয়ালই দর্শকদের মন জয় করতে ব্যার্থ হয়েছে। কিন্তু এসবের মধ্যে  Ek villain Returns অবশ্যই প্রশংসা পাওয়ার দাবিদার। 

মুভিটিতে জন আব্রাহামের অ্যাকশন, অর্জুন কাপুরের অভিনয় যথেষ্ট ভালো ছিল। দিশা পাটানিও যথেষ্ট উন্নতি করেছেন। একজন নায়িকাকে ঘিরে দুজন নায়কের একপাক্ষিক ভালোবাসাই ভিলেনের জন্ম দেয়। যারা ২০১৪ সালের Ek Villain দেখেছেন এবং সেই সূত্র ধরে সিক্যুয়েল দেখতে চান তাদের জন্য Ek Villain Returns অবশ্যই ভালো একটি মুভি। মুভিটিতে ১৮+ কিছু দৃশ্য রয়েছে। যেগুলো কাহিনীর প্রয়োজনেই করা হয়েছে। তবে সেক্ষেত্রে পরিবার নিয়ে না দেখে একা অথবা বন্ধুদের নিয়ে মুভিটি দেখা যেতে পারে। জন আব্রাহাম, দিশা পাটানি এবং অর্জুন কাপুর- সবাই তাদের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছেন মুভিটিতে।

Official Trailer: EK VILLAIN RETURNS

 

মুভির কালার  গ্রেডিং,প্লট,সাসপেন্স,থ্রিল সবকিছুই দর্শকদের আকৃষ্ট করার মত। মুভির অ্যাকশন সিন, সাসপেন্স এবং প্লট যথেষ্ট ভালো। মুভিটির IMDb রেটিং ৬.৯। রিলিজ পাওয়ার পঞ্চম দিনে মুভিটি এখন পর্যন্ত ২৭ কোটি রুপি আয় করেছে। ভালো একটি সাইকোলজিক্যাল থ্রিলার হিসেবে দেখে নিতে পারেন Ek villain Returns।

প্রিয়জানালা রেটিং ৩/৫  

 👇 প্রিয়জানালায় বিভিন্ন সিনেমা সম্পর্কে আরো পড়ূন 👇

সামশেরা সিনেমার রিভিউ – Shamshera Bangla Review

সেরা হিট বলিউড মুভি – সেরা ১০ হিন্দি মুভির বাংলা রিভিউ 

হলিউডের সেরা ১০টি রোমান্টিক মুভি- Romantic Hollywood Movies 

শীর্ষ সেরা ৫ টি হলিউড সাসপেন্স থ্রিলার সিনেমা

৫ টি বিখ্যাত কোরিয়ান ড্রামা – Korean Drama

সুস্থ থাকুন, ভালো থাকুন।   আপনার মতামত আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ, তাই কমেন্ট এর মাধ্যমে আপনার মতামত জানান। ধন্যবাদ।

     প্রিয়জানালা’র প্রিয় পাঠকঃ বাংলা ব্লগ, তথ্য ও প্রযুক্তি, সাধারণ জ্ঞান, বিজ্ঞান, খেলাধুলা, পড়াশুনা, বিউটি টিপস, স্বাস্থ্য টিপস, সিনেমা রিভিউ,  চাকরির গুরুত্বপূর্ণ খবরগুলোর আপডেট পেতে এবং মতামত প্রকাশের জন্য আমাদের অফিসিয়াল ফেইসবুক পেইজ প্রিয়জানালা এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

Back to top button